| |

মীরসরাইয়ে ৩দিন ব্যাপী উন্নয়নমেলা সম্পন্ন

বাংলাদেশের জনপ্রিয় ও সর্বশেষ খবর পেতে আ্যপসটি ইনস্টল করুন

প্রকাশিতঃ 6:22 pm | January 14, 2018

মীরসরাই প্রতিনিধি : দেশ এখন উন্নয়নের মহাসড়কে। বঙ্গবন্ধুর সোনার বাংলা আজ তাঁরই সুযোগ্য কন্যা শেখ হাসিনার নেতৃত্বে এগিয়ে যাচ্ছে। ইতিমধ্যে আমরা শিক্ষা, স্বাস্থ্য, কৃষি, অবকাঠামো অর্থনীতিতে ব্যাপক সুনাম অর্জন করেছি। অবশিষ্ট উন্নয়ন কাজ ও দ্রুত গতিতে চলছে। গৃহায়ন ও পনপূর্তমন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন আরো বলেন সারাদেশের পাশাপাশি এই মীরসরাই উপজেলা দেশের অনেক এলাকার উন্নয়নের মাত্রা ভিন্ন মাত্রার উচ্চতা ছাড়িয়ে গেছে।

ইছাখালির চরই আপনাদের সামনে উজ্বল দৃষ্টান্ত। এই চরে এখন ও কয়েক হাজার মানুষের কার্যক্রম শুরু হয়েছে। আর বেশী দিন নেই এই উপজেলার কোন মানুষ আর বেকার থাকবে না। তিনি বলেন উন্নয়নের মহাসড়কের এই গতিকে অব্যাহত রাখতে নৌকার প্রতি সবাইকে আস্থাশীল থাকতে হবে। মীরসরাই উপজেলায় ৩দিন ব্যাপি উন্নয়নমেলার সমপনি দিবস শেষে শনিবার ( ১৩ জানুয়ারী ) সন্ধ্যা ৭টায় তিনি মেলায় উপস্থিত হয়ে সাড়ে ৮ টা পর্যন্ত মেলার ২৮টি ষ্টল ঘুরে সরকারের তৃণমূল পর্যায়ে বিভিন্ন বিভাগের কর্মকান্ডের খোঁজ খবর নেন।

সবশেষে তিনি উপজেলা পরিষদ মিলনায়তনে এক উন্নয়ন সমাবেশে প্রধান অতিথীর বক্তব্য প্রদানকালে এসব কথা বলেন। উপজেলা নির্বাহী কর্মকর্তা সাইফুল কবির এর সভাপতিত্বে, মাধ্যমিক শিক্ষা অফিসার হুমায়ুন কবির ও বাবু সুভাষ সরকার এর সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন ভারপ্রাপ্ত উপজেলা চেয়ারম্যান ইয়াছমিন শাহিন কাকলী, চট্টগ্রাম জেলা পরিষদের সদস্য ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি শেখ আতাউর রহমান, সাধারন সম্পাদক জাহাঙ্গির কবির চৌধুরী, সহকারি কমিশনার ভূমি কায়সার খসরু, শিক্ষা অফিসার গোলাম রহমান চৌধুরী, চেয়ারম্যান খায়ের উল্লাহ, চেয়ারম্যান এমরান উদ্দিন, চেয়ারম্যান কামরুল হায়দার প্রমুখ। উল্লেখ্য যে মেলায় অর্ধশত উন্নয়ন ষ্টলের মধ্যে আলোচিত প্রাথমিক শিক্ষা বিভাগ, মুক্তিযোদ্ধা সংসদ, নাহার এগ্রো, সিপি বাংলাদেশ, কৃষি, আনসার ভিডিপি সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ও সংস্থা সমূহ।

মেলার উক্ত সমাপনি দিবসে সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করে জোরারগঞ্জ বৌদ্ধ উচ্চ বিদ্যালয়। দ্বিতীয় দিন সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করে শিল্পকলা একাডেমী। প্রথম দিন ছিল প্রাথমিক শিক্ষা বিভাগ।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares
error: Content is protected !!