| |

চাঁপাইনবাবগঞ্জে ৯ বিজিবি’র শীতবস্ত্র বিতরণ ও আলোচনা সভা অনুষ্ঠিত

প্রকাশিতঃ 6:15 pm | January 14, 2018

ফয়সাল আজম অপু, চাঁপাইনবাবগঞ্জ থেকে : শনিবার দুপুর আনুমানিক সাড়ে ১২ টার সময় ৯ বর্ডার গার্ড ব্যাটালিয়নের পোলাডাংগা বিওপির দায়িত্বপূর্ণ চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার পোলাডাংগা পদ্মার চর এলাকার কোদাল কাটি উচ্চ বিদ্যালয় মাঠে চোরাচালান দমন ও আন্তঃ সীমান্ত অপরাধ হ্রাসকল্পে জনসচেতনতামূলক মতবিনিময় সভা এবং দরিদ্র শীতার্ত জনসাধারণের মাঝে শীতবস্ত্র বিতরণ কর্মসূচী অনুষ্ঠিত হয়।

উক্ত মতবিনিময় সভা ও শীতবস্ত্র বিতরণ কর্মসূচীতে কর্নেল গাজী মোহাম্মদ সাজ্জাদ, পিবিজিবিএম, এসপিপি, পিএসসি, সেক্টর কমান্ডার, বিজিবি, সেক্টর সদর দপ্তর, রাজশাহী প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পোলাডাংগা বিওপির দায়িত্বপূর্ন পদ্মার চর এলাকার স্থানীয় জনসাধারণদের চোরাচালান দমন ও আন্তঃ সীমান্ত অপরাধ হতে বিরত থাকার লক্ষ্যে প্রেষণা প্রদান করেন এবং মতবিনিময় সভা শেষে উপস্থিত দরিদ্র শীতার্ত জনসাধারণের মাঝে ১২০ পিস কম্বোল এবং ৩৫০ পিস বিভিন্ন ধরনের ছোট ও বড়দের শীতের পোষাক বিতরণ করেন।

উক্ত কর্মসূচীতে আরও উপস্থিত ছিলেন ৯ বর্ডার গার্ড ব্যাটালিয়নের অধিনায়ক, লেঃ কর্নেল এস এম আবুল এহসান, পিবিজিএম, পিএসসি, ৫৯ বর্ডার গার্ড ব্যাটালিয়নের অধিনায়ক, লেঃ কর্ণেল মোঃ রাশেদ আলী, গোদাগাড়ী কোম্পানী কমান্ডার ও পোলাডাংগা বিওপি কমান্ডার এবং এলাকার স্থানীয় বিদ্যালয়ের প্রধান শিক্ষক, মেম্বার ও অন্যান্য গণ্যমান্য ব্যক্তিবর্গ।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।