| |

ঘন কুয়াশায় ঢাকা ছাড়তে পারেনি অভ্যন্তরীণ রুটের ১২ ফ্লাইট

বাংলাদেশের জনপ্রিয় ও সর্বশেষ খবর পেতে আ্যপসটি ইনস্টল করুন

প্রকাশিতঃ 3:06 pm | January 14, 2018

ষ্টাফ রিপোর্টার : ঘন কুয়াশার কারণে গত কয়েক দিনের ন্যায় আজও (রোববার) সকাল থেকে শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে কোনো বিমান উড্ডয়ন করতে পারেনি। সকাল ৭টা ৫০মিনিট থেকে দুপুর ১২টা পর্যন্ত বিভিন্ন এয়ারলাইন্সের অভ্যন্তরীণ রুটে মোট ১২টি ফ্লা্ইট ঢাকা ছেড়ে যাওয়ার কথা রয়েছে। এরমধ্যে সকাল ৯টার মধ্যে ছিল ৪টি ফ্লাইট।

বিমানবন্দর ফ্লাইট অপারেশন বিভাগ জানিযেছে, কুয়াশার কারণে এই ৪টি ফ্লাইটের একটিও উড্ডয়ন করতে পারেনি। এরমধ্যে রয়েছে বিমান, ইউএস-বাংলা, রিজেন্ট ও নভোএয়ারের ১টি করে ফ্লাইট। দুপুর ১২ টার মধ্যে সিডিউল ফ্লাইটগুলো যেতে পারে কিনা এ বিষয়ে বলা মুশকিল।

শাহজালালের ফ্লাইট অপারেশন শাখার কর্মকর্তা জাকির হোসেন জানান, ঘন কুয়াশার কারণে অভ্যন্তরীণ রুটে শিডিউল মতো ফ্লাইট যেতে পারছে না। সকাল ৭টা ৫০ মিনিট থেকে ফ্লাইট চলাচল শুরুর কথা থাকলেও কোনো ফ্লাইট উড্ডয়ন করেনি। কুয়াশার কারণে অভ্যন্তরীণ রুটের সব ফ্লাইটের যাত্রা রি-সিডিউল হয়েছে।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares
error: Content is protected !!