| |

চাঁপাইনবাগঞ্জে অপহৃত শিশু নিখোঁজের ৫ দিন পর লালমনির হাট থেকে উদ্ধার

প্রকাশিতঃ 2:15 pm | January 14, 2018

ফয়সাল আজম অপু , চাঁপাইনবাবগঞ্জ থেকেঃ চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার রামচন্দ্রপুর হাট এলাকার আবুল হায়াতের ৯ বছরের শিশু জয়নাল আবেদিন জিহাদ কে নিখোঁজের ৫ দিন উদ্ধার করেছে পুলিশ। শিশু জিহাদ মামা পরিচয়ের সূত্রে মাহবুব আলম নামে একজনের সঙ্গে গত সোমবার পবিবারের কাউকে না জানিয়ে বাড়ি থেকে বেরিয়েছিল লালমনিরহাট। পরে খোঁজাখুঁজির এক পর্যায়ে ছেলেকে না পেয়ে থানায় অভিযোগ করে শিশুর পরিবার।

চাঁপাইনবাবগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাবের রেজা আহমেদ জানান, অভিযোগের প্রেক্ষিতে, পুলিশ সম্ভাব্য কিছু স্থানে খোঁজাখুঁজির এক পর্যায়ে শিশুটির মায়ের সাথে যোগাযোগ থাকা লালমনিরহাট জেলার কালিগঞ্জ উপজেলার কাঞ্চসর গ্রামের আজাহার আলীর ছেলে মাহবুব আলমের বাড়িতে শিশুটির অবস্থান সম্পর্কে নিশ্চিত হই। পরে শুক্রবার রাতে থানা পুলিশের একটি দল সেখানে গিয়ে শিশু জিহাদকে উদ্ধার করে নিয়ে আসে।

ওসি আরো জানান, এটি অপহরণ নয়, শিশুটি স্বেচ্ছায় গিয়েছিল। কিন্তু ছেলেটিকে নিয়ে যাওয়ার সময় ওই পরিবারের কাউকেই বলা হয়নি এটা থেকেই ভুল বুঝাবুঝির সৃষ্টি হয়। তিনি জানান, এ ঘটনায় কোন মামলা দায়ের হয় নি ও কাউকে আটক করাও হয়নি। উদ্ধার হওয়া জয়নাল আবেদিন জিহাদকে শনিবার দুপুরে তার বাবা আবুল হায়াতের কাছে হস্তান্তর করা হয়েছে।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।