| |

খাগড়াছড়িতে ইটভাটা মালিককে পঞ্চাশ হাজার টাকা জরিমানা

প্রকাশিতঃ 2:09 pm | January 14, 2018

আব্দুর রহিম,জেলা প্রতিনিধি খাগড়াছড়ি : পার্বত্য খাগড়াছড়ির মাটিরাঙ্গায় অবৈধভাবে কাঠ পোড়ানোর দায়ে এক ইটভাটা মালিককে পঞ্চাশ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট।

শনিবার বিকালের দিকে মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার ও ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট বিএম মশিউর রহমান এ আদালত পরিচালনা করেন।

মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার ও ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট বিএম মশিউর রহমান জানান, মাটিরাঙ্গার বটতলীতে জাকির হোসেন কোম্পানির মালিকানাধীন ইটভাটায় ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হয়।

অভিযান পরিচালনাকালে ওই ইটভাটায় অবৈধভাবে কাঠ পোড়ানোর অপরাধে ইট প্রস্তুত ও ভাটা স্থাপন (নিয়ন্ত্রণ) আইন ২০১৩ এর ১৬ ধারায় পঞ্চাশ হাজার টাকা জরিমানা করেন ভ্রাম্যমাণ আদালতের বিচারক মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার ও ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট বিএম মশিউর রহমান।

তিনি জানান, শনিবার বিকালের দিকে মাটিরাঙ্গার বটতলীতে জাকির হোসেন কোম্পানির মালিকানাধীন ইটভাটায় অভিযান চালানো হয়। ভবিষ্যতেও এমন অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।