| |

দেশের প্রতিটি উপজেলায় মডেল মসজিদ নির্মান প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বপ্ন

প্রকাশিতঃ 2:08 pm | January 14, 2018

আব্দুর রহিম,জেলা প্রতিনিধি খাগড়াছড়ি : খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান কংজরী চৌধুরী বলেন, দেশের প্রতিটি উপজেলায় একটি করে মডেল মসজিদ নির্মান করা হবে। এ মসজিদ নির্মানের মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিরুদ্ধে বিএনপি-জামায়াতের বক্তব্য মিথ্যা প্রমানিত হবে।

শনিবার সন্ধ্যায় খাগড়াছড়ির মাটিরাঙ্গায় তিন দিনব্যাপী উন্নয়ন মেলার সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার ও মেলা উদযাপন কমিটির আহবায়ক বিএম মশিউর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাপনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন মাটিরাঙ্গার সহকারী কমিশনার (ভুমি) মোহাম্মদ আলী, মাটিরাঙ্গা পৌরসভার মেয়র মো. শামছুল হক ও মাটিরাঙ্গা থানার অফিসার ইনচার্জ সৈয়দ মো. জাকির হোসেন।

মাটিরাঙ্গা উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক সুবাস চাকমা, মাটিরাঙ্গা প্রেস ক্লাবের সাধারন সম্পাদক মুজিবুর রহমান ভুইয়া ও মাটিরাঙ্গা পৌরসভার কাউন্সিলর মোহাম্মদ আলী প্রমুখ অনুষ্ঠানে বক্তব্য রাখেন। মাটিরাঙ্গা উপজেলা প্রকৌশলী ও মেলা উদযাপন কমিটির সদস্য সচিব মো. আনোয়ারুল হক স্বাগত বক্তব্য দেন।

বিএনপি পার্বত্য চট্টগ্রাম শান্তিচুক্তি নিয়ে ঘোলা পানিতে মাছ শিকারের চেষ্ঠা করেছিল মন্তব্য করে তিনি বলেন, পাহাড়ের শান্তি দেখে আজ তারা নির্বাক। সরকারের উন্নয়নের প্রসঙ্গ টেনে পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান কংজরী চৌধুরী বলেন, তারা জেগে জেগে ঘুমান বলেই সরকারের উন্নয়ন দেখছেনা।

আর যারা দেখছে তারা লজ্জায় বলতে পারছেন না। আন্দোলনের ইস্যু হারিয়ে বিএনপির রাজনীতি এখন গৃহবন্দি উল্লেখ করে তিনি বিএনপির নেতাকর্মীদের জনগনের কাতারে এসে দাঁড়ানোর আহবান জানান।

উন্নয়ন মেলা উপলক্ষ্যে আয়োজিত কুইজ, রচনা, চিত্রাঙ্গন ও বিতর্ক প্রতিযোগিতায় বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরন করেন পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান কংজরী চৌধুরী। এরপরপরই মেলায় অংশগ্রহনকারী স্টলের মাঝে ক্রেস্ট ও সনদ প্রদান করেন।

সবশেষে উন্নয়ন মেলা মঞ্চে সঙ্গীত পরিবেশন করে চট্টগ্রাম থেকে আসা জনপ্রিয় শীল্পিরা।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।