| |

বিএনপিকে ভোট দিলে দেশ পিছিয়ে যাবে : এলজিআরডিমন্ত্রী

বাংলাদেশের জনপ্রিয় ও সর্বশেষ খবর পেতে আ্যপসটি ইনস্টল করুন

প্রকাশিতঃ 12:53 am | January 14, 2018

নিজস্ব প্রতিবেদক : বিএনপিকে ভোট দিলে দেশ আবার পিছিয়ে যাবে বলে মন্তব্য করেছেন স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন এমপি। বিএনপি আবার ক্ষমতায় এলে দেশ সন্ত্রাস আর দুর্নীতিতে ভরে যাবে বলেও মনে করেন মন্ত্রী।

শনিবার সকালে ফরিদপুরে কবি জসিম উদ্দীন হলে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী এসব কথা বলেন। মন্ত্রী তার ব্যক্তিগত তহবিল থেকে শীতার্ত মানুষের মাঝে এই ত্রাণ বিতরণ করেন।

স্থানীয় সরকার মন্ত্রী বলেন, ‘উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী জাতীয় সংসদ নির্বাচরে নৌকা প্রতীকে ভোট দিন। নৌকায় ভোট দিলে দেশের উন্নয়ন হয়, দেশের মানুষ শান্তিতে থাকতে পারে।’

মন্ত্রী বলেন, ‘বাংলাদেশ এখন উন্নয়নের মহাসড়কে রয়েছে। শেখ হাসিনার যোগ্য নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে।’

ফরিদপুরে শহর আওয়ামী লীগের সভাপতি নাজমুল ইসলাম খন্দকার লেভীর সভাপতিত্বে অনুষ্ঠিত শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য দেন, জেলা প্রশাসক উম্মে সালমা তানজিয়া, জেলা পরিষদের চেয়ারম্যান লোকমান হোসেন মৃধা, সদর উপজেলা চেয়ারম্যান খন্দকার মোহতেশাম হোসেন বাবর, শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক চৌধুরী বরকত ইবনে সালাম প্রমুখ।

পরে মন্ত্রী দুই হাজার ৭০০ শীতার্ত নারী-পুরুষের মাঝে কম্বল এবং ২০১৬-১৭ অর্থবছরের মহিলা স্বেচ্ছাসেবী সংগঠনসমূহের মধ্যে নয় লাখ ৪৫ হাজার টাকার চেক বিতরণ করেন।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares
error: Content is protected !!