| |

হালুয়াঘাটে ৩ দিনব্যাপী উন্নয়ন মেলা সমাপ্ত

প্রকাশিতঃ 12:35 am | January 14, 2018

মাজহারুল ইসলাম মিশু,হালুয়াঘাট : দর্শনার্থীদের ব্যাপক উৎসাহ উদ্দীপনা ও জাকজমকপূর্ণ সমাপনীর মধ্য দিয়ে শনিবার বিকালে ময়মনসিংহের হালুয়াঘাটে তিন দিনব্যাপী উন্নয়ন মেলা সমাপ্ত হয়েছে। এ মেলায় উপজেলার বিভিন্ন সরকারি ও বেসরকারি দপ্তরের উদ্যোগে ৩২টি স্টলে ৪২ টি প্রতিষ্ঠান অংশগ্রহন করে।

এসব স্টলে স্বস্ব প্রতিষ্ঠানের পক্ষ থেকে গণমানুষের সেবায় তাদের উন্নয়নের তথ্য ও সামগ্রীর সমাবেশ ঘটানো হয়। উপজেলার সানফ্লাওয়ার মডেল স্কুল মাঠে তিন দিনব্যাপী অনুষ্ঠিত এ উন্নয়ন মেলাটি উদ্বোধনের পর থেকেই মেলা প্রাঙ্গণে ভিড় করে স্কুল কলেজের শিক্ষক ও শিক্ষার্থীসহ সর্বস্থরের জনগণ। নাটক, নৃত্য, পালা গান ও সাংস্কৃতিক অনুষ্ঠান সহ নানা আয়োজনে মেলা ছিলো জমজমাট। মেলাটি গণমানুষের মনে ব্যাপক সারা জাগিয়েছে।

মেলা প্রাঙ্গণে শেষ দিনেও আশাতীত দর্শনার্থী ও ক্রেতাদের ভিড় জমে উঠে। এ ছাড়াও একই দিন বিকেলে উন্নয়ন মেলা মঞ্চে মেলার সমাপনী ও পুরস্কার বিতরণী সভা অনুষ্ঠিত হয়। সমাপনী অনুষ্ঠানে উপজেলা নির্বাহী কর্মকর্তা জাকির হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন স্থানীয় সংসদ সদস্য জুয়েল আরেং।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আনোয়ারুল হক মিয়া, মহিলা ভাইস চেয়ারম্যান মনোয়ারা খাতুন ময়না, অফিসার ইনচার্জ কামরুল ইসলাম মিয়া, উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি বীরমুক্তিযোদ্ধা কবিরুল ইসলাম বেগ, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা গোলাম মোস্তফা, কৃষি কর্মকর্তা সুলতান আহমদ সহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।