| |

চাঁপাইনবাবগঞ্জ সীমান্তে বিজিবির হাতে ভারতীয় নাগরিক আটক

বাংলাদেশের জনপ্রিয় ও সর্বশেষ খবর পেতে আ্যপসটি ইনস্টল করুন

প্রকাশিতঃ 12:07 am | January 14, 2018

ফয়সাল আজম অপু , বিশেষ প্রতিনিধি : চাঁপাইনবাবগঞ্জের সোনামসজিদ সীমান্তে অবৈধভাবে বহনকালে সোনা, রুপা, তামা ও নিকেল কয়েন, ভারতীয় রুপিসহ গোপাল লালা (৪১) নামে একজন ভারতীয় নাগরিককে আটক করেছে বিজিবি। তিনি ভারতের পশ্চিমবঙ্গের মালদহ জেলার কালিয়াচক থানার গোপালগঞ্জ গ্রামের বিভূতি লালার ছেলে।

শনিবার দুপুরে সোনামসজিদ বিওপির টহল দল সীমান্তের ১শ’ গজ বাংলাদেশের ভেতরে জিরো পয়েন্ট এলাকা থেকে তাকে আটক করে। চাঁপাইনবাবগঞ্জে ৫৯ বিজিবি ব্যাটালিয়ন অধিনায়ক লে. কর্ণেল রাশেদ আলী ঘটনাটি নিশ্চিত করে জানান, গ্রেপ্তারকৃত গোপাল লালার নিকট ৩২ গ্রাম ওজনের ৪টি সোনার কয়েন, ৯১৮ গ্রাম ওজনের ১১২টি রুপার কয়েন, ২টি করে নিকেল ও তামার কয়েন, প্রায় চার হাজার ভারতীয় রুপি, প্রায় দেড় হাজার বাংলাদেশি টাকা ও সীমসহ ২টি মোবাইল ফোনসেট পাওয়া যায়।

তার নিকট থেকে জব্দকৃত মালামালের মূল্য ২ লক্ষ ১৫ হাজার টাকা। আটককৃত ভারতীয় নাগরিককে শিবগঞ্জ থানায় সোপর্দ করা হয়েছে বলে বিজিবি জানিয়েছেন।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares
error: Content is protected !!