| |

কোটচাঁদপুরে তিন দিনব্যাপী উন্নয়ন মেলার সমাপ্তি

বাংলাদেশের জনপ্রিয় ও সর্বশেষ খবর পেতে আ্যপসটি ইনস্টল করুন

প্রকাশিতঃ 12:05 am | January 14, 2018

কোটচাঁদপুর (ঝিনাইদহ) প্রতিনিধি : পুরস্কার বিতরণের মধ্যদিয়ে তিন দিনব্যাপী উন্নয়ন মেলার সমাপ্তি হয়েছে। শনিবার কোটচাঁদপুর উপজেলা চত্বরে বিজয়ীদের হাতে এ পুরস্কার তুলে দেয়া হয়।

জানা যায়, গত ১১ জানুয়ারি বর্ণাঢ্য র‌্যালি শেষে ফিতে কেটে উন্নয়ন মেলার উদ্ভোধন করা হয়। এ বছর মেলায় ৪৩টি স্টোল শোভা পাচ্চিল। যার মধ্যে রয়েছে উপজেলা প্রশাসন, কোটচাঁদপুর থানা, কোটচাঁদপুর কৃষি অফিস, কোটচাঁদপুর পৌরসভা, কোটচাঁদপুর স্বাস্থ্য কমপ্লেক্স, শিক্ষা অফিস, ফায়ার সার্ভিস অফিস, যুব উন্নয়ন অফিস।

তিন দিনব্যাপী উন্নয়ন মেলার স্টল গুলোয় শোভা পাচ্ছিল সরকারের বিভিন্ন উন্নয়নের চিত্র। এ বছর উন্নয়ন মেলার প্রতিপাদ্য ছিল “উন্নয়নের রোল মডেল, শেখ হাসিনার বাংলাদেশ”। প্রতিটি স্টোল নিজেদের মত করে সরকারের উন্নয়ন তুলে ধরেন।
এছাড়া মেলা উপলক্ষে অনুষ্ঠিত হয়,কবিতা,রচনা,কুইজ প্রতিযোগিতা।

আজ শনিবার মেলার শেষ দিনে পুরস্কার তুলে দেয়া হয় বিজয়ীদের হাতে। মেলায় অংশ গ্রহণ করা প্রতিষ্ঠানের মধ্য থেকে প্রথম পুরস্কার জিতেছেন কোটচাঁদপুর ফায়ার সার্ভিস স্টেশন, দ্বিতীয় পুরস্কার পেয়েছেন প্রাথমিক শিক্ষা অফিস, তৃতীয় হয়েছেন যুব উন্নয়ন অফিস। বিজয়ীদের  হাতে পুরস্কার তুলে দেন উপজেলা নিবার্হী অফিসার নাজনীন সুলতানা।

এ সময় উপস্থিত ছিলেন- উপজেলা চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) নাজমা খাতুন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোছা শরিফুননেসা মিকী, মুক্তিযোদ্ধা কমান্ডার তাজুল ইসলাম, মাধ্যমিক শিক্ষা অফিসার রতন মিয়া। সার্বিক অনুষ্ঠানটি সঞ্চালনায় ছিলেন মহিলা বিষয়ক কর্মকর্তা মুন্সি ফিরোজা সুলতানা।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares
error: Content is protected !!