| |

গৌরীপুর প্রেসক্লাবে ইন্টারনেট সেবার উদ্বোধন করলেন- মোর্শেদুজ্জামান সেলিম

বাংলাদেশের জনপ্রিয় ও সর্বশেষ খবর পেতে আ্যপসটি ইনস্টল করুন

প্রকাশিতঃ 12:02 am | January 14, 2018

গৌরীপুর (ময়মনসিংহ) প্রতিনিধি : ময়মনসিংহের গৌরীপুর প্রেসক্লাবে ইন্টারনেট (ওয়াই ফাই) সেবার উদ্বোধন ও বর্তমান সরকারের চার বছর পূর্তিতে সাংবাদিকদের সাথে শনিবার (১৩ জানুয়ারি) এক মতবিনিময় সভায় মিলিত হন আওয়ামীলীগের কেন্দ্রিয় উপ-কমিটির সাবেক সহ সম্পাদক মোর্শেদুজ্জামান সেলিম।

এসময় তিনি বলেন জনগণ দেশরতœ শেখ হাসিনার নেতৃত্বাধীন সরকারকে নির্বাচিত করেছেন বলেই বাংলাদেশের সর্ব সেক্টরে উল্লেখ্যযোগ্য উন্নয়ন হয়েছে। বিশ্ব দরবারে বাংলাদেশ আজ মাথা উঁচু করে দাঁড়িয়েছে। তাই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী নির্বাচনে এই সরকারকে পুনরায় বিপুল ভোটে নির্বাচিত করতে হবে। তিনি বলেন আওয়ামীলীগের একজন কর্মী হিসেবে এলাকায় আমি নিঃস্বার্থভাবে জনগণের সেবা করে যেতে চাই।

এতে সাংবাদিকদের পক্ষে বক্তব্য দেন গৌরীপুর প্রেসক্লাবের সভাপতি ম. নুরুল ইসলাম ও সাধারণ সম্পাদক আবু কাউছার চৌধুরী রন্টি। মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন গৌরীপুর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ সানাউল হক, সাবেক ছাত্রলীগ নেতা ফায়জুল হক শেখর, সাদেকুর রহমান সেলিম, এম এম কাশেম, মাহবুব আলম প্রমুখ।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares
error: Content is protected !!