| |

স্মৃতিপদক প্রদান ও হোমিওপ্যাথিক বিজ্ঞান সেমিনার অনুষ্ঠিত

বাংলাদেশের জনপ্রিয় ও সর্বশেষ খবর পেতে আ্যপসটি ইনস্টল করুন

প্রকাশিতঃ 11:43 pm | January 13, 2018

ফয়সাল আজম অপু, চাঁপাইনবাবগঞ্জ থেকে : চাঁপাইনবাবগঞ্জে অধ্যাপক ডাঃ নওয়াব আলী স্মৃতি পদক প্রদান ও হোমিওপ্যাথিক বিজ্ঞান সেমিনার অনুষ্ঠিত হয়েছে। ১৩ জানুয়ারি সকাল ১০-৩০ টায় অধ্যাপক ডাঃ নওয়াব আলী হোমিওপ্যাথিক ফাইন্ডেশনের উদ্যোগে যুব উন্নয়ন ভবন অডিটোরিয়ামে এ সেমিনারের আয়োজন করা হয়। ডাঃ মোঃ আফসার আলীর সভাপতিত্বে সেমিনারে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাভার বি.এড কলেজের প্রতিষ্ঠাতা অধ্যক্ষ (অবঃ) মোঃ আব্দুস সামাদ।

সেমিনারে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, শাহনেয়ামতুল্লাহ কলেজের অধ্যাপক (অবঃ) কনক রঞ্জন দাস। হোমিওপ্যাথিক বিজ্ঞান সেমিনারে প্রধান আলোচক হিসেবে গুরুত্বপূর্ণ আলোচনা করেন সাভার হোমিওপ্যাথিক মেডিকেল কলেজ ও হাসপাতালের প্রভাষক ডাঃ মোঃ আশরাফুল হক এবং রহনপুর হোমিওপ্যাথিক মেডিকেল কলেজ ও হাসপাতালের প্রভাষক ডাঃ মোঃ রাতুল মাহমুদ সজল। প্রায় শতাধিক হোমিওপ্যাথিক চিকিৎসকের উপস্থিতিতে পাইলস্ রোগ ও হোমিওপ্যাথিক চিকিৎসার উপর গুরুত্বপূর্ণ আলোচনা রাখেন হেলথ কেয়ার সেন্টারের লেকচারার ডাঃ মোঃ আব্দুর রহিম।

হোমিওপ্যাথিক বিজ্ঞান সেমিনার অনুষ্ঠানে বক্তব্য রাখেন চাঁপাইনবাবগঞ্জ হোমিওপ্যাথিক কলেজের অধ্যক্ষ ডাঃ মোঃ কামাল উদ্দীন, স্মৃতিচারণ বক্তব্য রাখেন ডাঃ মোঃ মিজানুর রহমান কুটু, ডাঃ নওয়াব আলীর জীবনী নিয়ে সারগর্ভ বক্তব্য রাখেন অধ্যাপক কনক রঞ্জন দাস প্রমুখ। সেমিনারে অনুষ্ঠানের সভাপতি ডাঃ মোঃ আফসার আলীর স্বরচিত “বেলাশেষে হোমিওপ্যাথি” বইয়ের মোড়ক উম্মোচন করা হয়।

অধ্যাপক ডাঃ নওয়াব আলী স্মৃতি পদক প্রাপ্তরা হলেন- অনুষ্ঠানের প্রধান অতিথি মোঃ আব্দুস সামাদ, বিশেষ অতিথি অধ্যাপক কনক রঞ্জন দাস, ডাঃ কামাল উদ্দীন, সমাজ সেবক আমিনুল ইসলাম, ডাঃ মোঃ এমদাদুল হক ও ডাঃ মোঃ সাইফুল ইসলাম।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares
error: Content is protected !!