| |

র‌্যাব-৫ কর্তৃক অভিযানে আগ্নেয়াস্ত্রসহ গ্রেফতার-১

প্রকাশিতঃ 11:31 pm | January 13, 2018

ফয়সাল আজম অপু, চাঁপাইনবাবগঞ্জ থেকে : চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলায় শুক্রবার র‌্যাব-৫, রাজশাহীর সিপিসি-১, চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি অপারেশন দল ২টি বিদেশী আগ্নেয়াস্ত্র, ম্যাগজিন ও গুলি উদ্ধার করে।

গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৫ জানতে পারে যে, চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানাধীন এখলাছপুর গ্রামের জনৈক আলহাজ্ব ফজলুর রহমানের আখ মাড়াই কলের নিকট সন্দেহভাজন ব্যক্তি অবস্থান করছে। উক্ত সংবাদের ভিত্তিতে র‌্যাব-৫, রাজশাহী এর সিপিসি-১, চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি আভিযানিক দল ক্যাম্প কমান্ডার স্কোয়াড্রন লীডার মোহাম্মদ সাঈদ আব্দুল্লাহ আল-মুরাদ এর নেতৃত্বে রাত্রী আনুমানিক সাড়ে ৭টার দিকে ঘটনা স্থলে পৌছলে সন্দেহভাজন ব্যক্তি দৌড়ে পালানোর সময় তাকে গ্রেফতার করা হয়।

তার কাছে রক্ষিত হলুদ রংয়ের ব্যাগ তল্লাসী করে ১টি বিদেশী পিস্তল, ১টি বিদেশী রিভলবার, ১টি ম্যাগজিন ও ৫ রাউন্ড গুলি উদ্ধার করা হয়। গ্রেফতারকৃত ব্যক্তি হলেন গোমস্তাপুর থানাধীন শুকরাবাড়ী চৌডালা গ্রামের মৃত শামছুদ্দিনের ছেলে মোঃ মাইনুল ইসলাম (৩৮)।

র‌্যাব প্রেস সূত্রে জানা যায়, গ্রেফতারকৃত আসামী দীর্ঘদিন যাবৎ অবৈধ অস্ত্র ব্যবসার সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে এবং উপরোক্ত বিষয়ে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।