| |

মাদারীপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় আহত ৪৫

বাংলাদেশের জনপ্রিয় ও সর্বশেষ খবর পেতে আ্যপসটি ইনস্টল করুন

প্রকাশিতঃ 5:34 pm | January 13, 2018

মাদারীপুর প্রতিনিধি : মাদারীপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় ৪৫জন আহত হয়েছে। ঘনকুয়াশার কারণে শনিবার সকাল ১০টার দিকে ঢাকা-বরিশাল মহাসড়কে মদারীপুর সদর উপজেলার মস্তফাপুর পাওয়ার হাউসের সামনে সড়ক দুর্ঘটনায় ৩০জন আহত হয়েছে।

জানা গেছে, বরিশাল থেকে শিবচরের কাঁঠালবাড়িগামী বিএমএফ পরিবহনের (ঢাকা মেট্রো-১১-০১৪৭) একটি যাত্রীবাহী বাসের সাথে মস্তফাপুর পাওয়ার হাউসের সামনে একটি ইট বোঝাই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়।

এতে বাসটি দুমড়ে মুচড়ে পার্শ্ববর্তী খাদে পড়ে যায়। এ দুর্ঘটনায় কমপক্ষে ৩০ যাত্রী আহত হয়েছে বলে প্রত্যক্ষদর্শীরা জানান। আহতদের উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালসহ বিভিন্ন ক্লিনিকে ভর্তি করা হয়েছে।

এদিকে শনিবার বেলা ১২টার দিকে রাজৈর উপজেলার বড় ব্রীজ এলাকায় একটি যাত্রীবাহী বাসের চাকা ফেটে খাদে পড়ে কমপক্ষে ১৫ যাত্রী আহত হয়েছে। আহতদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে। মাদারীপুর থেকে টেকেরহাট গামী নিশান পরিবহনের একটি যাত্রীবাহী বাস (বরিশাল-জ-০৪০০০২) ঘটনাস্থলে এলে আকস্মিক সামনের চাকা ফেটে যায়। এতে বাসটি নিয়ন্ত্রন হারিয়ে দুমড়ে মুচড়ে রাস্তার পাশের খাদে উল্টে পড়ে যায়।

এ দুর্ঘটনায় নারীসহ ১৫ জন যাত্রী আহত হয়। মারাত্মক আহত দবীর কাজী, সৈয়দ আলী, পরিমল সরদার, সোহরাব আলী, চেহারন বিবি, বিশাল, চিত্ত গুপ্ত, ঈশিতা, কাউয়ূম, রুবেল,জামিলা বেগম, কহিনুর বেগম ও জগন্নাত বালাকে রাজৈর হাসপাতাল ও ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares
error: Content is protected !!