| |

বাগেরহাটে সড়ক দুর্ঘটনায় যুবলীগ নেতা নিহত

প্রকাশিতঃ 8:32 pm | January 12, 2018

বাগেরহাট প্রতিনিধি : সড়ক দুর্ঘটনায় বাগেরহাটের ফকিরহাট উপজেলা আওয়ামী যুবলীগের যুগ্ম আহব্বায়ক এম এ দাউদের (৪৫) মর্মান্তিক মৃত্যু হয়েছে।

শুক্রবার বিকালে গোপালগঞ্জ সদর উপজেলার পাথালিয়া নামক স্থানে দূর্ঘটনার শিকার হয়ে তার মৃত্যু হয়।

নিহত দাউদ ফকিরহাটের মাসকাটা গ্রামের মৃত দলিল উদ্দিনের ছেলে। তার স্ত্রী, এক ছেলে ও এক মেয়ে রয়েছে। এ ঘটনায় ফকিরহাট উপজেলাসহ জেলার যুবলীগের নেতাকর্মীদের মাঝে শোকের ছায়া নেমে পড়েছে। শনিবার সকালে জানাজা শেষে পারিবারিক কবর স্থানে দাউদের মরদেহ দাফন করা হবে।

ফকিরহাট উপজেলা যুবলীগের আহবায়ক ওয়াহিদুজ্জামান বাবু জানান, মোটর সাইকেল চালিয়ে দাউদ তার ছেলেকে গোপালগঞ্জের বঙ্গবন্ধু বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে পৌছে দিতে যাচ্ছিলেন। যাওয়ার পথে গোপালগঞ্জের পাথালিয়া এলাকায় একটি ট্রলি দাউদের মোটর সাইকেলকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই সে মারা যান। তবে মোটর সাইকেলে থাকা দাউদের ছেলে তানভীর শেখ সুস্থ্য আছেন। দাউদের মরদেহ ফকিরহাটে তার গ্রামের বাড়িতে সন্ধ্যায় নিয়ে আসা হয়েছে।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।