| |

পরীক্ষার হলে অনিয়ম হলে কঠোর ব্যবস্থা নেয়া হবে : শিক্ষামন্ত্রী

বাংলাদেশের জনপ্রিয় ও সর্বশেষ খবর পেতে আ্যপসটি ইনস্টল করুন

প্রকাশিতঃ 5:21 pm | January 12, 2018

ষ্টাফ রিপোর্টার : শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ বলেছেন, পাবলিক পরীক্ষা চলাকালীন বা পরীক্ষার হলে কোন অনিয়ম হলে কঠোর ব্যবস্থা নেয়া হবে। তিনি বৃহস্পতিবার রাজধানীর মালিবাগে আবুজর গিফারী কলেজে সুবর্ণ জয়ন্তী উৎসব উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় একথা বলেন।

তিনি বলেন, শিক্ষার প্রকৃত পরিবেশ সৃষ্টি করতে হবে। শিক্ষার পরিবেশ আরো উন্নত করতে হবে। ৩৪ হাজার শিক্ষা প্রতিষ্ঠানে মাল্টিমিডিয়া ক্লাসরুম চালু করা হয়েছে। পাবলিক পরীক্ষার পেপারলেস ফলাফল দেয়া হচ্ছে। কলেজসমূহের উন্নয়নের জন্য বিশ্বব্যাংকের অর্থায়নে ’কলেজ উন্নয়ন প্রকল্প’ গ্রহণ করা হয়েছে।

তিনি বলেন,শিক্ষক ছাড়া আমাদের কোন লক্ষ্য পূরণ হবে না। এজন্য শিক্ষকদের নিবেদিত প্রাণ হয়ে কাজ করার আহবান জানান।
কলেজের গভর্নিং বডির সভাপতি ড. ইসরাফিল শাহীনের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে জাতীয় বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ড. হারুন-অর-রশিদ, কলেজের পরিকল্পনা কমিটির সদস্য ও ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের ১২ নং ওয়ার্ড কাউন্সিলর গোলাম আশরাফ তালুকদার, কলেজের অধ্যক্ষ শিরিন আখতার বানু এবং কলেজ ছাত্রলীগের সভাপতি শাহরিয়ার আলম ফাহাদ বক্তৃতা করেন।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares
error: Content is protected !!