| |

মদনে সেচ্ছাশ্রমে সড়ক নির্মাণ

বাংলাদেশের জনপ্রিয় ও সর্বশেষ খবর পেতে আ্যপসটি ইনস্টল করুন

প্রকাশিতঃ 4:56 pm | January 12, 2018

ষ্টাফ রিপোর্টার : নেত্রকোনার মদন উপজেলার তিয়শ্রী ইউনিয়নের বাঘমারা নয়া পাড়া থেকে উচ্চ বিদ্যালয় পর্যন্ত দেড় কিঃমিঃ সড়ক এলাকাবাসী সেচ্ছাশ্রমে মাটি কেটে রাস্তা নির্মাণ করছেন।

এলাকাবাসী সূত্রে জানা যায়, দীর্ঘ দিন ধরে এই পাড়ার অর্ধশতাধিক পরিবার সড়কের অভাবে যাতায়াতে মানবেতর জীবন যাপন করছেন। বর্ষায় কাঁদাপানি মেখে বহু কোমলমতি শিক্ষার্থীসহ কৃষক শ্রমজীবি লোকজন দূর্ভোগের মধ্যে যাতায়াত করে থাকে। তাদের এই বন্দিজীবদ্দশা থেকে মুক্তি পাওয়ার লক্ষ্যে ঘন কূয়াশা আর হিমেল হাওয়া উপেক্ষা করে পাড়ার লোকজন রাস্তা নির্মাণের লক্ষ্যে শুক্রবার থেকে সেচ্ছাশ্রমে মাটি কাটা শুরু করেন। এতে এই পাড়ার লোকজনের মধ্যে রাস্তা নির্মাণের আশার সঞ্চার হয়েছে।

ভূক্তভোগী এলাকার যুবলীগ নেতা মোঃ মানিক খান ও তথ্য সেবা কেন্দ্রের উদ্যোক্তা বাবুল রবি দাস জানান, অনেক দিন ধরে এলাকাবাসী দূর্ভোগে থাকায় আমরা সবাই মিলে সেচ্ছাশ্রমে সড়ক নির্মাণের উদ্যোগ নেই। রাস্তা নির্মাণের কাজ এগোচেছ সরকারি সাহায্য পেলে দ্রুত সড়কের কাজ সম্পন্ন করা সম্ভব হবে।

সংশ্লিষ্ট ইউপি চেয়ারম্যান ফখর উদ্দিন আহমেদ জানান, দীর্ঘদিন ধরে এই পাড়ার লোকজন সড়কের অভাবে দূর্ভোগ পোহাচেছ। সেচছাশ্রমে মাটি কেটে রাস্তা নির্মাণের যে উদ্যোগ এলাকাবাসী গ্রহন করেছেন আমি তাদেরকে সাধুবাদ জানাই এবং রাস্তাটি সম্পন্ন করতে যা করা প্রয়োজন আমি সবই করবো।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares
error: Content is protected !!