| |

ফ্রেঞ্চ বর্ষসেরা কোচ জিদান

বাংলাদেশের জনপ্রিয় ও সর্বশেষ খবর পেতে আ্যপসটি ইনস্টল করুন

প্রকাশিতঃ 4:40 pm | January 12, 2018

স্পোর্টস ডেস্ক :ফ্রেঞ্চ বর্ষসেরা কোচের পুরস্কার পেলেন জিনেদিন জিদান। ২০১৭ সালে স্প্যানিশ লা লিগা ও উয়েফা চ্যাম্পিয়নস লিগের শিরোপা জেতায় এ সম্মান অর্জন করেছেন তিনি।

ফ্রান্স ফুটবল ম্যাগাজিন কর্তৃক মনোনীত বর্ষসেরা কোচের পুরস্কার গ্রহণের পরে জিদান বলেছেন, কঠিন পরিস্থিতিতেও আমি যে ভাল কোচ হতে পারি সেটাই আমি প্রমাণ করতে চাই।

বর্তমানে লা লিগায় মোটেই ভাল অবস্থায় নেই রিয়াল। টেবিলের শীর্ষে থাকা বার্সেলোনার থেকে ১৬ পয়েন্ট পিছিয়ে চতুর্থ স্থানে রয়েছে দলটি।

মৌসুমের প্রথম এল ক্ল্যাসিকোতে ঘরের মাঠে ৩-০ গোলে পরাজিত হয়েছিল রিয়াল। রবিবার সেল্টা ভিগোর সঙ্গে ২-২ গোলে ড্র করে পয়েন্ট হারিয়েছে।

ফ্রান্স ও রিয়ালের হয়ে খেলা সাবেক এ তারকা ফুটবলার বলেছেন, অবশ্যই এই মুহূর্তে আমাদের পরিস্থিতি ভাল নয়। কিন্তু আমি এটার পরিবর্তন করবো। আমি জানি আমার দলের এমন অনেক খেলোয়াড় আছে যাদের ওপর আমার আস্থা আছে।

তিনি বলেন, কিছু কিছু মানুষ মনে করে আমার কাছে সবকিছুই অনেক সহজ। কিন্তু আসলে তা নয়। খেলোয়াড় বা কোচ হিসেবে আমি সবসময়ই পরিশ্রম করেই দলকে কিছু দেবার চেষ্টা করেছি।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares
error: Content is protected !!