| |

ঈশ্বরদীতে তিনদিন ব্যাপী সাংস্কৃতিক ও পিঠা উৎসব শুরু

বাংলাদেশের জনপ্রিয় ও সর্বশেষ খবর পেতে আ্যপসটি ইনস্টল করুন

প্রকাশিতঃ 4:37 pm | January 12, 2018

ষ্টাফ রিপোর্টার : খেলাঘর ঈশ্বরদী শাখার আয়োজেনে ঈশ্বরদী বাস টার্মিনালের কেন্দ্রীয় শহীদ মিণার প্রাঙ্গণে তিন দিন ব্যাপী সাংস্কৃতিক ও পিঠা উৎসব শুরু হয়েছে।

উৎসবের দ্বিতীয় দিনে শুক্রবার কৃত্বি শিক্ষার্থীদের সংবর্ধনা ও সাংস্কৃতিব অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, খেলাঘরের কেন্দ্রীয় কমিটির উপদেষ্টা ও দেশের খ্যাতনামা নৃত্যশিল্পী লায়লা হাসান। দেওয়ান আবুল হাসেমের সভাপতিত্বে অনুষ্ঠিত অনুষ্ঠানে বিশিষ অতিথি ছিলেন কেন্দ্রী কমিটির সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম জহির। বক্তব্য রাখেন, শিশুবন্ধু ও সংগঠক এনামূল হক জিন্নাহ ও বালিকা উচ্চ বিদ্যালয়ের অধ্যক্ষ ড, আসলাম হোসেন।

এর আগে গত বৃহস্পতিবার উৎসবের উদ্বোধন করেন খেলাঘরের উপদেষ্টা ব্যরিষ্টার সৈয়দ আলী জিরু।

জাকিরুল মাওলা সুমনের সঞ্চালনায় অতিথিদের মধ্যে বক্তব্য রাখেন, সহযোগী অধ্যাপক আখতার হোসেন, প্রেসক্লাবের সভাপতি স্বপন কুমার কুন্ডু, পাবনা জেলা শাখার সভাপতি হাসানুজ্জামান ও সাধারণ সম্পাদক তানভীর হালিম।

অনুষ্ঠানে খেলাঘরের এসএসসি, জেএসসি ও পিইসি পরীক্ষায় উত্তির্ণ ২৩০ জন কৃত্বি শিক্ষার্থীদের সংর্বধনা দেয়া হয়। এছাড়াও উচ্চতর শিক্ষায় ভাল ফলাফল অর্জন করায় ৩ জন সংগঠককেও অনুষ্ঠানে সংবর্ধনা প্রদান করা হয়। খেলাঘরের নিজস্ব ও খ্যাতিমান বাউল সাধকরা শনিবার বাউল সংগীত পরিবেশন করবেন। এই উৎসবকে কেন্দ্র করে তীব্র শীতের মধ্যেও ঈশ্বরদীর সর্বস্তরে ব্যাপক প্রাণচাঞ্চল্য সৃষ্টি হয়েছে।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares
error: Content is protected !!