| |

ঈশ্বরদীতে বাড়ি বাড়ি ঘুরে ভূমিমন্ত্রীর কম্বল বিতরণ

বাংলাদেশের জনপ্রিয় ও সর্বশেষ খবর পেতে আ্যপসটি ইনস্টল করুন

প্রকাশিতঃ 4:30 pm | January 12, 2018

ষ্টাফ রিপোর্টার : তীব্র শীত ও ঘন কুয়াশার মধ্যে কাক ডাকা ভোরে ঈশ্বরদীর গ্রামাঞ্চালো বাড়ি বাড়ি ঘুরে শীতার্তদের মাঝে কম্বল ও ত্রাণ বিতরণে করলেন ভূমিমন্ত্রী শামসুর রহমান শরীফ এমপি।

শুক্রবার ভোর ৬ টায় নিজ উদ্যোগে ঈশ্বরদীর লক্ষ্মীকুন্ডা ও সাহাপুর ইউনিয়নে শীতার্ত মানুষের মাঝে তিনি আট হাজার কম্বল বিতরণ করেন। ভূমিমন্ত্রী শামসুর রহমান শরীফ কুয়াশাঘন ভোরে তীব্র শীতের মধ্যে প্রথমে ছুটে যান ঈশ্বরদীর সাহাপুর ইউনিয়নে ছুটে যান। সেখানে তিনি শীতার্ত মানুষের বাড়ি বাড়ি ঘুরে ৫শ’ কম্বল এবং অসহায়দের ত্রাণ সামগ্রী বিতরণ করেন।

পরে সাহাপুর বঙ্গবন্ধু স্মৃতি বহুমুখী সমবায় সমিতির সামনে দুই শতাধিক দরিদ্রদের মধ্যে ৫ কেজি চাল, ১ কেজি ডাল, ১ কেজি সয়াবিন তেল, ১ কেজি লবণ, চিরা, মুড়ি, দেশলাই, মোমবাতি বিতরণ করেন।

এসময় মন্ত্রী বলেন, ‘মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা এদেশের প্রতিটি মানুষের জন্য অন্ন, বস্ত্র, বাসস্থান, শিক্ষা, চিকিৎসা নিশ্চিত করার লক্ষ্যে কাজ করে যাচ্ছেন। জাতির পিতার সোনার বাংলায় কেউ যেন নিরন্ন না থাকে এবং শীতে কেউ যাতে কষ্ট না পায় সেই আদর্শকে সমুন্নত করার জন্য আমরা কাজ করে যাচ্ছি।’

পরে মন্ত্রী চরকুড়লিয়া হাটের দিকে ছুটে যান। সেখানে চরকুড়–লিয়া উচ্চ বিদ্যালয় মাঠে উপস্থিত তিন হাজার শীতার্ত মানুষের মাঝে তিনি কম্বল বিতরণ করেন।

এছাড়া পথে পথে যেতে যেতে, মোড়ে মোড়ে পথচারি শীতার্ত দুঃস্থ, প্রতিবন্ধী, বৃদ্ধ, এলাকার দরিদ্র এতিম, মাদ্রাসা ছাত্র ও দরিদ্র মানুষের মাঝেও তিনি কম্বল বিতরণ করেন।

এছাড়া কামালপুর উচ্চ বিদ্যালয় ও কামালপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে তিনি আরও দুই হাজার কম্বল বিতরণ করেন। দুপুরে লক্ষ্মীকুন্ডায় দুই হাজার শীতার্ত মানুষের মাঝে শীত বস্ত্র বিতরণ করেন। লক্ষীকুন্ডুায় নিজ গ্রামে কম্বল বিতরণকালে মন্ত্রী লক্ষীকুন্ডা ইউনিয়নকে দুর্নিতীমুক্ত এলাকা হিসেবে ঘোষণা করেন।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares
error: Content is protected !!