| |

চাঁপাইনবাবগঞ্জে র‌্যাব-৫ কর্তৃক পৃথক অভিযানে মাদকসহ গ্রেফতার-২

বাংলাদেশের জনপ্রিয় ও সর্বশেষ খবর পেতে আ্যপসটি ইনস্টল করুন

প্রকাশিতঃ 4:03 pm | January 11, 2018

ফয়সাল আজম অপু, চাঁপাইনবাবগঞ্জ থেকে : বুধবার র‌্যাব-৫, রাজশাহীর সিপিসি-১, চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি অপারেশন দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানাধীন বোগলাউড়ি ঘাটের দক্ষিণ পার্শ্বে জনৈক বজলার রহমান @ ভ্যাজালী এর রূপালী ইটভাটার পশ্চিমে ছোট নতুন পানির ট্যাংকের দক্ষিণ পাশে একজন ব্যক্তি অবৈধভাবে নিষিদ্ধ সর্বনাশা মাদক ইয়াবা ট্যাবলেট বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে।

উক্ত সংবাদের ভিত্তিতে তাকে হাতেনাতে গ্রেফতার করার লক্ষ্যে র‌্যাবের অপারেশন দল দ্রুত ঘটনাস্থলে উপস্থিত হয়ে বিকাল আনুমানিক সাড়ে ৪ টার দিকে সুকৌশলে অভিযান পরিচালনা করে শিবগঞ্জ উপজেলার উত্তর উজিরপুর গ্রামের মৃত আবুল হোসেনের ছেলে কামাল মন্ডল (৪০) কে ১৪০৫ পিস ইয়াবা, মোবাইল ফোন ও নগদ ১১০০ টাকা সহ হাতেনাতে গ্রেফতার করে। অপরদিকে র‌্যাব-৫ এর চৌকস দল সদর থানাধীন ঘোড়াপাখিয়া ঝিল্লিপাড়ায় আলহাজ্ব হাবিবুর রহমানের ছেলে মোস্তাফিজুর রহমান ওরফে ডলার (৪৬) কে সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে বসতবাড়ী হতে ১৭৬৫ পিস ইয়াবা, ২টি মোবাইল ও নগদ ৬৩০ টাকা সহ হাতেনাতে গ্রেফতার করে।

বৃহস্পতিবার সকালে র‌্যাব-৫ প্রেস সূত্রে জানা যায়, ব্যবসায়ীদ্বয় দীর্ঘদিন যাবৎ ইয়াবা সহ বিভিন্ন ধরনের মাদক ব্যবসার সাথে জড়িত। তাদের একটি চক্র দীর্ঘদিন যাবৎ অত্র চাঁপাইনবাবগঞ্জ সহ দেশের বিভিন্ন স্থানে মাদক ব্যবসার সাথে সক্রিয়ভাবে জড়িত রয়েছে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা মাদক ব্যবসার সাথে জড়িত থাকার কথা স্বীকার করে। উপরোক্ত দুইটি ঘটনার প্রেক্ষিতে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares
error: Content is protected !!