| |

শিবগঞ্জে বিজিবি কর্তৃক বিপুল পরিমাণ ফেনসিডিল উদ্ধার

প্রকাশিতঃ 9:50 pm | January 10, 2018

ফয়সাল আজম অপু , বিশেষ প্রতিনিধিঃ চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ সীমান্তে বুধবার দুপুরে ৪০৯০ বোতল ফেনসিডিল উদ্ধার করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। তবে এ ঘটনায় কেউ গ্রেপ্তার হয়নি।

চাঁপাইনবাবগঞ্জে ৯’বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে.কর্নেল আবুল এহসান রাত ৮টায় জানান, জেলার শিবগঞ্জ উপজেলার উজিরপুর ইউনিয়নের বহলাবাড়ি ঘাট পদ্মা নদীর চর এলাকার সীমান্তে অভিযান চালিয়ে বস্তায় ভরা ৪০৯০ বোতল ফেনসিডিল উদ্ধার করে বিজিবি টহল দল।

গোপন খবরের ভিত্তিতে ব্যাটালিয়নের মনাকষা সীমান্ত ফাঁড়ির নায়েব সুবেদার কবির উদ্দিন এই অভিযানে নেতৃত্ত দেন। লে.কর্নেল আবুল এহসান আরও জানান, দুর থেকে বিজিবি’র উপস্থিতি টের পেয়ে ফেনসিডিল চোরাকারবারীরা ফেনসিডিলভরা বস্তাগুলি ফেলে কাশবনের মধ্যে দিয়ে দ্রুত পালিয়ে যায়। উদ্ধারকৃত ফেনসিডিল মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অফিসে জমা করার কার্যক্রম প্রক্রিয়াধীন বলেও জানান তিনি।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।