| |

চিতলমারীতে শিক্ষা জাতীয়করণের দাবীতে শিক্ষক সমিতির মাবনবন্ধন

প্রকাশিতঃ 5:07 pm | January 09, 2018

বিভাষ দাস, বাগেরহাট প্রতিনিধি : শিক্ষা জাতীয়করণসহ ১১ দফা দাবীতে বাগেরহাটের চিতলমারীতে বেসরকারি কলেজ ও মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষকরা বিক্ষোভ মিছিল ও মাববন্ধন কর্মসূচী পালন করেছেন।

মঙ্গলবার সকাল ১১ টায় উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির উদ্যোগে উপজেলা চত্বর থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে সদর বাজারের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে একই স্থানে এসে শেষ হয়। এ সময় শিক্ষাজাতীয়করণসহ ১১ দফা দাবীতে মানববন্ধন কর্মসূচী পালন করা হয়।

মানববন্ধনে উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি অবনী মোহন বসুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এস এম এ শোয়েল’র সঞ্চালণে অন্যন্যের মধ্যে বক্তব্য রাখেন বাংলাদেশ শিক্ষক সমিতির কেন্দ্রীয় কমিটির সদস্য ও চরবানিয়ারী মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক পীযূষ কান্তি রায়, শেরে বাংলা কলেজ অধ্যক্ষ মোঃ মোহাসীন রেজা, কালিদাস বড়াল কলেজ অধ্যক্ষ স্বপন কুমার রায়, প্রধান শিক্ষক শৈলেন্দ্র নাথ বাড়ৈ, গোপাল মণ্ডল, কে এম রাজু আহমেদ, মৃণাল কান্তি মিস্ত্রী, প্রভানন্দ বালা, মাওলানা ইদ্রিসুর রহমান, অধ্যাপক নূর মুহাম্মদ প্রমূখ।

মানববন্ধন শেষে শিক্ষা জাতীয়করণসহ ১১ দফা দাবীতে উপজেলা নির্বাহী অফিসারের নিকট স্মারকলিপি পেশ করা হয়।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।