| |

হালুয়াঘাটে তৃতীয় বারের মতো কৃষক দিবস পালিত

প্রকাশিতঃ 10:09 pm | January 08, 2018

মাজহারুল ইসলাম মিশু: ‘বাঁচলে কৃষক বাঁচবে দেশ, বদলে যাবে বাংলাদেশ’ এই স্লোগানকে সামনে রেখে ময়মনসিংহের হালুয়াঘাটে কৃষক দিবস পালিত হয়েছে। প্রবীণ কৃষক কল্যাণ ফাউন্ডেশন(পিকেকেএফ) এর আয়োজনে তৃতীয়বারের মতো পালিত হয় কৃষক দিবস। এ উপলক্ষ্যে সোমবার শাকনাইট এম. এম উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে এক আলোচনা ও বর্ণাঢ্য র‌্যালীর আয়োজন করা হয়। র‌্যালীটি বাজারের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে অনুষ্ঠানস্থলে এসে শেষ হয়।

র‌্যালী পরবর্তী আলোচনা সভায় প্রবীণ কৃষক কল্যাণ ফাউন্ডেশনের চেয়ারম্যান জয়নাল আবেদিন হীরকের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্থানীয় সংসদ সদস্য জুয়েল আরেং ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ফারুক আহমেদ খান, নির্বাহী কর্মকর্তা জাকির হোসেন, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান মাহমুদুল হক সায়েম, ভাইস চেয়ারম্যান আনোয়ারুল হক মিয়া, আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা কবিরুল ইসলাম বেগ, ভারপ্রাপ্ত সম্পাদক অধ্যক্ষ আব্দুর রশীদ, শাকুয়াই ইউপি চেয়ারম্যান নাজিম উদ্দিন প্রমূখ।

অনুষ্ঠানে অত্র সংগঠনের উপদেষ্টা ও ইউপি চেয়ারম্যান নাজিম উদ্দিনকে আজীবন সম্মাননা ও কৃষিতে অবদান রাখার জন্য ৪ জন কৃষককে সংবর্ধনা দেয়া হয়।

বক্তারা ০৮ জানুয়ারীকে জাতীয়ভাবে কৃষক দিবস পালন করার দাবি জানান। তাদের দাবির সাথে একমত পোষণ করে অনুষ্ঠানের প্রধান অতিথি সংসদ সদস্য জুয়েল আরেং বলেন, আমি এই সংসদ অধিবেশনে আপনাদের দাবীর বিষয়টি তুলে ধরবো এবং আমার এলাকার কৃষকরা যেন সকল সুবিধা সরকারের কাছ থেকে পেতে পারে সে জন্য আপনাদের সাথে নিয়ে কাজ করবো।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।