| |

মেক্সিকোতে বন্দুকযুদ্ধে নিহত ১১

প্রকাশিতঃ 3:40 pm | January 08, 2018

আন্তর্জাতিক ডেস্ক :মেক্সিকোর আকাপুলকো রিসোর্টে স্থানীয় বাসিন্দাদের সঙ্গে স্বঘোষিত আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যদের বন্দুকযুদ্ধের ঘটনায় কমপক্ষে ১১ জন নিহত হয়েছেন। আকাপুলকোর ঠিক দক্ষিণের লা কনসেপসনে কৃষি সম্প্রদায়ের মধ্যে গোলাগুলির ঘটনা ঘটেছে। রোববার সকালে পুলিশ সদস্যরা অসদাচরণের অভিযোগে এক তরুণকে আটক করে। ওই ঘটনাকে কেন্দ্র করেই পরিস্থিতি বন্দুকযুদ্ধে রূপ নেয়। খবর রয়টার্স।

বন্দুকযুদ্ধে আটজন স্থানীয় বাসিন্দা নিহত হয়েছেন। দু’পক্ষের মধ্যে গোলাগুলির ঘটনার পর পরই সেনাবাহিনী ও রাষ্ট্রীয় পুলিশ বাহিনী ঘটনাস্থলে ছুটে যায়। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে স্থানীয়দের সঙ্গে বন্দুকযুদ্ধরত ভুয়া পুলিশ বাহিনীর সদস্যদের লক্ষ্য করে গুলি করা হলে কমিউনিটি পুলিশের তিন সদস্য নিহত হয়।

বিশৃঙ্খলা তৈরির চেষ্টা করায় স্বঘোষিত আইন-শৃঙ্খলা বাহিনীর ৩০ সদস্যকে গ্রেফতার করা হয়। মেক্সিকোর গুয়েরেরো প্রদেশের দক্ষিণাঞ্চলীয় সবচেয়ে বড় শহর আকাপুলকো। মেক্সিকোর সবচেয়ে অপরাধপ্রবণ ওই শহরকে আফিম উৎপাদনের কেন্দ্রস্থল বলা হয়।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।