| |

চাঁপাইনবাবগঞ্জে আওয়ামীলীগের মোটর সাইকেল শোভাযাত্রা

প্রকাশিতঃ 10:31 pm | January 05, 2018

ফয়সাল আজম অপু , চাঁপাইনবাবগঞ্জ থেকে :  নির্বাচনের ৪ বছরপুর্তি উপলক্ষে চাঁপাইনবাবগঞ্জ সদর আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল ওদুদের নেতৃত্বে মোটর সাইকেল শোভাযাত্রা অনুষ্ঠিত হয়েছে। বেলা ১১ টার দিকে সহস্রাধীক মোটর সাইকেলের শোভাযাত্রাটি আওয়ামী লীগের ‘শো-ডাউনে’ রূপ নেয়।

সকালে শহরের নতুন স্টেডিয়াম (ডা. মেসবাহুল হক স্টেডিয়াম) এলাকা থেকে মোটর সাইকেল শোভাযাত্রাটি বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। শোভাযাত্রাটি বীরশ্রেষ্ঠ শহীদ জাহাঙ্গীর সেতু এলাকায় গিয়ে শেষ হয়। শোভাযাত্রায় অংশ নেন চাঁপাইনবাবগঞ্জ পৌর আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক শরীফুল আলম, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক শহীদুল হুদা অলক, পল্লী বিদ্যুৎ সমিতির সভাপতি মনিরুল ইসলাম, জেলা পরিষদ সদস্য আবুল বাশার, রফিকুল ইসলামসহ বেশ কয়েকটি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানবৃন্দ। ব্যাতিক্রমি শোভাযাত্রাকালে শহরের গুরুত্বপুর্ণ পয়েন্টে যানযটের সৃষ্টি হয়।

এদিকে নির্বাচনের ৪ বছর পুুর্তি উপলক্ষে বিকেলে সদর উপজেলা মহারাজপুর স্কুল মাঠে ও চাঁপাইনববগঞ্জ সদর উপজেলার ৯ বছরের উন্নয়নের ধারাবাহিকতার উন্নয়ন মেলা ও আলোচনা সভার আয়োজন করা হয়েছে। অন্যদিকে নির্বাচনের ৪ বছরপুর্তি ও গণতন্ত্র রক্ষা দিবস উপলক্ষে ছাত্রলীগ শহরের শহীদ সাটু হল মোড়ে অবস্থান কর্মসুচি করেছে।

এসময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি রুহুল আমীন, জেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক আরিফুর রেজা ইমন, সহ-সভাপতি শামিম রেজা, যুগ্ন সম্পাদক সাব্বির আহম্মেদ, সাংগঠনিক সম্পাদক ইমতিয়াজ মাসরুর কুইক, সদর উপজেলা সভাপতি কৌশিক আহম্মেদ। এদিকে বিভিন্ন মোড়ে মোড়ে পুলিশের উপস্থিত ছিলো চোখে পড়ার মত।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares
error: Content is protected !!