| |

দেশে বিচার বিভাগ স্বাধীন : হানিফ

বাংলাদেশের জনপ্রিয় ও সর্বশেষ খবর পেতে আ্যপসটি ইনস্টল করুন

প্রকাশিতঃ 6:57 pm | December 29, 2017

স্টাফ রিপোর্টার : আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল- আলম হানিফ এমপি বলেছেন, দেশে বিচার বিভাগস্বাধীন, স্বাধীনভাবেই বিচার কাজ চলছে। এখানে রায়কে প্রভাবিত করার কোন সুযোগ নেই। তাই বেগম খালেদা জিয়া যদি নির্দোষ প্রমানে ব্যার্থ হন তবে আদালতের রায় তাকে মেনে নিতে হবে।

তিনি বলেন, এক্ষেত্রে মিথ্যাচার করে বা জনগনকে বিভ্রান্ত করে তার অপরাধকে আড়াল করারও সুযোগ নেই। তবে আদালতে বেগম খালেদা জিয়া দোষী প্রমানিত হচ্ছে বিএনপি নেতাদের মনে এমন শংকা কাজ করছে, তাই তারা আগে থেকেই নানা ধরনের মিথ্যাচার করছে।

আজ শুক্রবার দুপুরে কুষ্টিয়া মেডিকেল কলেজ এলাকায় জেলা পরিষদের অডিটোরিয়াম নির্মানকাজের উদ্বোধনকালে তিনি এসব কথা বলেন।

হানিফ আরো বলেন, আমরা চাই দূর্নীতির মামলা থেকে বেগম খালেদা জিয়া নিজেকে নির্দোষ প্রমান করে খালাস হয়ে আসুক। কেননা একজন সাবেক প্রধানমন্ত্রী এতিমদের টাকা আত্মসাত করে দুর্নীতিবাজ প্রমান হোক, গোটা জাতি লজ্জায় পড়বে, এটা আমরা চাইনা। কিন্তু জনগন বুঝতে পারছে যে, বেগম খালেদা জিয়া নিজেকে নির্দোষ প্রমান করতে পারবেন না বলেই বিভ্রান্তকর কথাবার্তা বলছেন।

এসময় উপস্থিত ছিলেন- কুষ্টিয়া জেলা পরিষদের চেয়ারম্যান রবিউল ইসলাম, প্রধান নির্বাহী কর্মকর্তা আবুল বায়েছ মিয়া, কুষ্টিয়া জেলা আওয়ামীলীগের সভাপতি সদর উদ্দিন খান, সাধারণ
সম্পাদক আজগর আলী সহ দলীয় নেতাকর্মীরা।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares
error: Content is protected !!