| |

সীমান্ত সম্পর্কিত সমস্যা ও সমাধান নিয়ে মতবিনিময়

প্রকাশিতঃ 12:36 pm | December 25, 2017

ষ্টাফ রিপোর্টার : সীমান্ত সম্পর্কিত সমস্যা ও সমাধান সম্পর্কে করণীয় সম্পর্কে এক মতবিনিময় রোববার পিলখানায় অনুষ্ঠিত হয়েছে।

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁনের সভাপতিত্বে অনুষ্ঠিত এ সভায় সীমান্ত এলাকার সংসদ সদস্য, স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের সচিব মোস্তাফা কামাল উদ্দিন, সুরক্ষা ও সেবা বিভাগের সচিব ফরিদ উদ্দিন আহম্মদ চৌধুরী, পুলিশের মহাপরিদর্শক এ কে এম শহিদুল হক, বিজিবি মহাপরিচালক মেজর জেনারেল আবুল হোসেন, কোস্টগার্ডের মহাপরিচালক রিয়ার এডমিরাল আওরঙ্গজেব চৌধুরী, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের মহাপরিচালক মোহাম্মদ জামাল উদ্দিন আহমেদ, র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়নের মহাপরিচালক বেনজির আহমেদ অংশগ্রহণ করেন।

সভায় অংশগ্রহণকারীরা সীমান্ত সম্পর্কিত বিভিন্ন সমস্যা সম্পর্কে আলোকপাত করেন এবং এগুলো সমাধানে করণীয় সম্পর্কে নিজেদের পরামর্শ প্রদান করেন। সভা শেষে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, প্রথমবারের মতো আয়োজিত বিজিবি সদর দপ্তরে সংসদ সদস্যবৃন্দের অংশগ্রহণে সীমান্ত সম্পর্কিত সমস্যা ও সমাধান নিয়ে করণীয় সম্পর্কে এ মতবিনিময় সভা অত্যন্ত ফলপ্রসূ হয়েছে।

তিনি আশা প্রকাশ করে বলেন, এ সভায় সীমান্ত সম্পর্কিত নানাবিধ সমস্যা ও তা সমাধানে অংশগ্রহণকারীদের মূল্যবান পরামর্শ আমাদের সিদ্ধান্ত গ্রহণ ও তা কার্যকরভাবে বাস্তবায়নে আমাদের জন্য সহায়ক হবে।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares
error: Content is protected !!