| |

বঙ্গবন্ধুকে নিয়ে গাওয়া ১২টি গানের অ্যালবাম প্রধানমন্ত্রীর হাতে তুলে দিলেন,এমপির কন্যা অরণী

প্রকাশিতঃ 10:58 pm | December 22, 2017

সুমন মালাকার, কোটচাঁদপুর, ঝিনাইদহ : ঝিনাইদহের মহেশপুর বঙ্গবন্ধু পাঠ চক্রের তত্ত্বাবধনে জাতীয় সংসদ সদস্য-৮৩, ঝিনাইদহ-৩(মহেশপুর-কোটচাঁদপুর) আসনের সংসদ সদস্য নবী নেওয়াজের প্রচেষ্টায় বঙ্গবন্ধুকে নিয়ে একটি গানের অ্যালবাম তৈরি করা হয়।

বঙ্গবন্ধুকে নিয়ে এই গানের অ্যালবামটি সংসদ সদস্য নবী নেওয়াজ গত ২০শে ডিসেম্বর বুধবার গণভবনে তার কন্যা অরনীর হাত দিয়ে অাওয়ামীলীগের সভানেত্রী  প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতে তুলে দিয়েছেন।

যা এখন সামাজিক মাধ্যম ফেসবুক ও ইউটিউবে বঙ্গবন্ধুর গান ২০১৭ সার্চ করলেই পাওয়া যাচ্ছে।

বঙ্গবন্ধুকে নিয়ে ১২টি গানের শিল্পী হচ্ছেন যথাক্রমে- সাইফ আলী, রবিন ইসলাম মন্টু, খন্দকার আবির আমাম্মেদ। এই সব গানের গীতিকার ও সুরকার খন্দকার রফিকুল ইসলাম। গানের ভিডিও চিত্র ধারণ সম্পদনা করেছেন কৃষ্ণ কুমার হালদার। কৃতজ্ঞতায় হাবিবুর রহমান।

বঙ্গবন্ধুকে নিয়ে গানের অ্যালবামটি এখন ঢাকাসহ দেশের বিভিন্ন বাজারে পাওয়া যাচ্ছ।
২০১৭ সালের ১০ এপ্রিল জাতীয় প্রেস ক্লাবে সাংস্কৃতিক মন্ত্রী আসাদুজ্জামান নুর এমপি বঙ্গবন্ধুকে নিয়ে গানের অ্যালবামটির মোড়ক উন্মোচন করেন।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।