| |

পটিয়ায় বিনামূল্যে ১৫০ হার্ট রোগীকে চিকিৎসা সেবা প্রদান

বাংলাদেশের জনপ্রিয় ও সর্বশেষ খবর পেতে আ্যপসটি ইনস্টল করুন

প্রকাশিতঃ 5:38 pm | December 22, 2017

পটিয়া (চট্টগ্রাম) থেকে সেলিম চৌধুরী : চট্টগ্রামের পটিয়ায় গতকাল শুক্রবার বৃহৎ আকারে প্রথমবারের মত এক ব্যতিক্রমী ফ্রি হার্ট ক্যাম্প ও শীতকালীন চিকিৎসা মেলা অনুষ্টানের সব ধরণের প্রস্তুতি কমিটির সভাপতি ডা: কে এ কেে এম নাসির উদ্দিনের সভাপতিত্বে ও ডা: এ কে এম মাইন উদ্দিন রনি সঞ্চালনায় অনুষ্ঠিত হয়।

প্রধান অতিথি ছিলেন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের মহা পরিচালক মো: জামাল উদ্দিন। উদ্বোধক ছিলেন পটিয়া পৌর মেয়র অধ্যাপক হারুনুর রশীদ। প্রধান বক্তা ছিলেন পটিয়ার অন্যতম সূর্য সন্তান, ইউনাইটেড হাসপাতালের হৃদরোগ বিশেষজ্ঞ ডা: কায়সার নসরুল্লাহ খান। বিশেষ অতিথি ছিলেন পটিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা আবদুল্লাহ আল মামুন। ডা: কায়সার নসরুল্লাহ খানের নেতৃত্বে দেশের খ্যাতনামা ১৫ জন হার্ট বিশেষজ্ঞ চিকিৎসক ডা: প্রবলি কুমার দাশ, অধ্যাপক ডা: এমএ রউফ, ডা: মো: ইব্রাহিম চৌধুরী, ডা: নরেশ চন্দ্র রায়, ডা: আশিষ দে, ডা: মো: নুর উদ্দিন তারেক, ডা: শেখ মো: হাছান মামুন, ডা: জহির উদ্দিন মাহমুদ ইলিয়াছ, ডা: আনিসুল আওয়াল, ডা: বিপ্লব ভট্টাচার্য্য, ডা: জসিম উদ্দিন সাদা, ডা: এএম শফিক, ডা: তারেক বিন রশিদ বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ প্রদান করেন।

এতে ১৫০ জন হার্ট রোগীকে চিকিৎসা সেবা প্রদান করা হয়। এ ফ্রি চিকিৎসা সেবায় সহযোগিতায় রয়েছেন বেক্সিমকো ফার্মা লি: সহ বিভিন্ন ঔষুধ কোম্পানী এবং পটিয়ার বিশিষ্ট ব্যবসায়ী আশরাফ হোসেন মাসুদ।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares
error: Content is protected !!