| |

ঝালকাঠিতে টিআইবি’র সনাকের উদ্যোগে দুর্নীতিবিরোধী গণনাটক মঞ্চস্থ

প্রকাশিতঃ 12:48 am | December 19, 2017

ঝালকাঠি প্রতিনিধি : ‘দুর্নীতির বিরুদ্ধে একসাথে’ স্লোগানকে সামনে রেখে ঝালকাঠি সদর উপজেলার নবগ্রাম মডেল হাই স্কুল মাঠে ১৮ ডিসেম্বর সোমবার বিকালে দুর্র্নীতিবিরোধী গণনাটক ‘পরিণতি’ মঞ্চস্থ করেছে টিআইবি’র সচেতন নাগরিক কমিটি (সনাক)। নাটকটি রচনাসহ নির্দেশনায় ছিলেন স্বচ্ছতার জন্য নাগরিক (স্বজন) সদস্য পার্থ প্রতিম সাহা। ইয়ুথ এনগেজমেন্ট এন্ড সাপোর্ট (ইয়েস) এবং ইয়েস ফ্রেন্ডস গ্রুপের সদস্যরা এতে অংশ নেন।

সনাক সভাপতি (ভা.) হেমায়েত উদ্দিন হিমু এবং টিআইবি’র এরিয়া ম্যানেজার কাজী মো. এনামুল হক ও এসিস্ট্যান্ট ম্যানেজার (অর্থ ও প্রশাসন) কমলেন্দু গুহ এ সময় উপস্থিত ছিলেন, সাদ্দাম হোসেন, মো. সাঈদ, সিরাজুল ইসলাম, কনা আক্তার, উম্মে আয়মন জ্যোতি, সরোয়ার ইসলাম, খায়রুল ইসলাম, তাইয়্যেবা আক্তার, হুমায়রা কবীর নাইমাহ, মো. সাইফুল ইসলাম ও মো.আশিফুর রহমান নাটকের বিভিন্ন চরিত্রে অভিনয় করেন। সহযোগিতায় ছিলেন- মো. আক্তারুজ্জামান, জিয়াউল হক, আরিফুর রহমান মুন্না ও খান জাহান রিমন। বিভিন্ন বয়স ও শ্রেণী-পেশার মানুষ নাটকটি উপভোগ করেন।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares
error: Content is protected !!