| |

পদদলিত হয়ে নিহতদের পরিবার পাবে ১ লাখ টাকা

বাংলাদেশের জনপ্রিয় ও সর্বশেষ খবর পেতে আ্যপসটি ইনস্টল করুন

প্রকাশিতঃ 7:35 pm | December 18, 2017

বিশেষ প্রতিনিধি : চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের প্রয়াত সভাপতি ও সাবেক মেয়র এবিএম মহিউদ্দিন চৌধুরীর কুলখানির মেজবানে ভিড়ে পদদলিত হয়ে নিহতদের প্রত্যেকের পরিবারকে এক লাখ টাকা করে দেওয়া হবে। একই সঙ্গে আহতদের চিকিৎসার জন্যেও প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

সোমবার (১৮ ডিসেম্বর) বিকেলে চট্টগ্রামের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. মাসুদুর রহমান শিকদার বিষয়টি জানিয়েছেন।

তিনি জানান, নিহতদের প্রত্যেকের পরিবারকে এক লাখ টাকা করে দেওয়ার কথা প্রয়াত এবিএম মহিউদ্দিন চৌধুরীর পরিবারের পক্ষ থেকে বলা হয়েছে। আহতদের চিকিৎসা ছাড়াও তাদের সব ধরনের সহযোগিতা করার আশ্বাস দিয়েছেন তারা। তাৎক্ষণিকভাবে নিহতদের সৎকারের জন্যে জেলা প্রশাসনের পক্ষ থেকে ২৫ হাজার টাকা করে দেওয়া হবে জানিয়ে তিনি বলেন, আহতদের চিকিৎসার জন্যে দেওয়া হবে ৫ হাজার টাকা করে।

এছাড়া আহতদের চিকিৎসার বিষয়ে যাতে সব ধরনের ব্যবস্থা নেওয়া হয় সেজন্য হাসপাতালের পরিচালকসহ চিকিৎসকদের বলা হয়েছে বলে জানান এডিসি মাসুদুর রহমান শিকদার।

এদিকে ঘটনার পরপরেই হাসপাতালে হতাহতদের দেখতে ছুটে যান মহউদ্দিন চৌধুরীর বড় ছেলে মহিবুল হাসান চৌধুরী নওফেল। নিহতদের পরিবারকে সান্ত্বনা দিয়ে তাদের পাশে থাকার কথা জানান আবেগাপ্লুত নওফেল।

এর আগে দুপুরে নগরীর আসকার দীঘির পাড়ে রীমা কমিউনিটি সেন্টারে মহিউদ্দিনের কুলখানিতে পরিবারের পক্ষ থেকে আয়োজিত মেজবানে পদদলিত হয়ে ১০ জনের মৃত্যু হয়। আহত হন আরও অনেকে।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares
error: Content is protected !!