| |

যুব গেমস উপলক্ষ্যে ময়মনসিংহে মশাল মিছিল

প্রকাশিতঃ 7:25 pm | December 18, 2017

স্টাফ রিপোর্টার : ময়মনসিংহ জেলা প্রশাসনের উদ্যোগে বাংলাদেশ যুব গেমস উপলক্ষ্যে মশাল মিছিল বের করা হয়েছে। সোমবার (১৮ ডিসেম্বর) বেলা ১১টার দিকে নগরীর টাউন হল থেকে মশাল মিছিল বের হয়। পরে মশাল মিছিলটি সার্কিট হাউজ মাঠে গিয়ে শেষ হয়। দীর্ঘ এ মশাল মিছিলে নেতৃত্ব দেন ময়মনসিংহ বিভাগীয় কমিশনার জি এম সালেহ উদ্দিন।

বিশেষ অতিথি উপস্থিত ছিলেন-পুলিশের ময়মনসিংহ রেঞ্জের ডিআইজি নিবাস চন্দ্র মাঝি, জেলা প্রশাসক (ডিসি) খলিলুর রহমান, পুলিশ সুপার সৈয়দ নূরুল ইসলাম বিপিএম পিপিএম, ময়মনসিংহ পৌর মেয়র মো. ইকরামুল হক টিটু, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মোয়াজ্জেম হোসেন বাবুল প্রমুখ।

পরে নগরীর সার্কিট হাউজ মাঠে যুব গেমসের উদ্বোধন করা হয়। এদিন কাবাডি প্রতিযোগিতার মধ্যে দিয়ে এ গেমসের শুভ সূচনা হয়েছে।

জানা যায়, মঙ্গলবার (১৯ ডিসেম্বর) সকালেও একই মাঠে কাবাডি প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে। একই মাঠে একই সময়ে বুধবার (২০ ডিসেম্বর) অ্যাথলেটিকস ও কারাত প্রতিযোগিতা, বৃহস্পতিবার (২১ ডিসেম্বর) ও শুক্রবার (২২ ডিসেম্বর) স্থানীয় রফিক উদ্দিন ভূঁইয়া স্টেডিয়ামে ফুটবল, একই দিন সকালে সুমইপিং পুলে সাতার ও বিকেলে সার্কিট হাউজ জিমনেশিয়ামে ব্যাডমিন্টন প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।