| |

মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে হেরে গেলেন ছাত্রদলের সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন

প্রকাশিতঃ 7:14 pm | December 18, 2017

সুমন মালাকার, কোটচাঁদপুর প্রতিনিধি : কোটচাঁদপুর উপজেলার ৫নং এলাঙ্গী ইউনিয়নের ছাত্রদলের সাধারণ সম্পাদক সদ্দাম হোসেন (২৫) চার দিন মৃত্যুর লাড়াই করে রবিবার দিবাগত রাত ২ টার সময় সবাইকে কাঁদিয়ে না ফেরার দেশে পাড়ি জমিয়েছেন।
সে এলাঙ্গী ইউনিয়নের বলরামপুর গ্রামের মৃত মোশারেফ হোসেন মণ্ডলের ৩য় পুত্র।

পারিবারিক সূত্রে জানাযায়, সাদ্দাম একমি ঔষধ কোম্পানির সেলস রিপ্রেজেন্টেটিভের চাকরি করতেন। তার জন্য গত বৃহস্পতিবার বিকাল অানুমানিক ৪টার দিকে টাকা কালেকশন করে উপজেলার ফুলবাড়ী বাজার থেকে মোটরসাইকেল চালিয়ে অাসার সময় পথিমধ্যে গরুর গাড়ীর সাথে মুখোমুখি সংঘর্ষে বুকে অাঘাত পায়। সেখান থেকে তাকে উদ্দার করে কোটচাঁদপুর সরকারী হাসপাতালে ভর্তি করেন।

সেখানে অবস্থার অবনতি দেখা দিলে যশোর মেডিকেল ভর্তি করেন সেখান থেকেও তাকে রের্ফাড করে শনিবার ঢাকা মেডিকেল ভর্তি করেন এবং ডাক্তারের পরামর্শ অনুযায়ী অপরেশন করেন। তারপর রবিবার দিবাগত রাতে সে মারা গেছে। তার মৃত্যুর সংবাদ শুনে পরিবারের লোকজন শোকে পাথর বনে গেছেন এবং এলাকার অাকাশ বাতস ভারী হয়ে গিয়েছে।

সোমবার তার গ্রমের বাড়ী বলরামপুরে পরিবারের প্রতি শোক সমবেদনা এবং মৃত্যের প্রতি শ্রদ্ধা জানাতে উপস্থিত হয়েছিলেন কোটচাঁদপুর উপজেলা বিএনপির সভাপতি সিরাজুল ইসলাম সিরাজ, পৌরশাখা বিএনপির সভাপতি ও সাবেক মেয়র এস,কে,এম সাল্লাহ্উদ্দীন বুলবুল সিডল, ৫নং এলাঙ্গী ইউনিয়নের সাবেক চেয়ারম্যন অাব্দুর রাজ্জাক বিশ্বাসসহ যুবদল, ছাত্রদল এবং এর অংঙ্গসংঠনের নেতাকর্মীরা।

সোমবার দুপুর ২টার সময় তার জানাযা শেষে পারিবারিক কবর স্থানে দাফন সম্পন্ন করা হয়েছে।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।