| |

পঞ্চগড়ে বাংলাদেশ যুব গেমস ২০১৮ উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা

বাংলাদেশের জনপ্রিয় ও সর্বশেষ খবর পেতে আ্যপসটি ইনস্টল করুন

প্রকাশিতঃ 6:43 pm | December 18, 2017

পঞ্চগড় থেকে এন এ রবিউল হাসান লিটন : “জয় হোক জয় সবখানে-চাই খুশির পরিবেশ বিশ্ব জয়ের স্বপ্ন দেখা আমার বাংলাদেশ” এই প্রতি পাদ্যকে নিয়ে পঞ্চগড়ে যুব গেমস উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা করেছে জেলা ক্রীড়া সংস্থা।
পঞ্চগড় জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে থেকে জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে একটি বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়। র‌্যালিটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে জেলা প্রশাসকের কার্যালয়ে এসে শেষ হয়।
পঞ্চগড় জেলা প্রশাসক ও জেলা ক্রীড়া সংস্থার সভাপতি অমল কৃষ্ণ মন্ডল, পুলিশ সুপার গিয়াস উদ্দীন আহম্মেদ, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আনোয়ার সাদাত সম্রাটসহ ক্রীড়া সংস্থার সদস্যরা অংশ নেন।  পরে জেলা প্রশাসকের কার্যালয়ের সমানে এক সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
আগামী ১৮-২৪ ডিসেম্বর বীর মুক্তিযোদ্ধা সিরাজুল ইসলাম স্টেডিয়ামে পঞ্চগড় জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে বাংলাদেশ যুব গেমসে জেলার ৫টি উপজেলার ক্রীড়ামোদী অনুর্দ্ধ ১৭ যুবরা দাবা, হ্যান্ডবল, সাতাঁর, কুস্তি, কাবাডি এবং ভলিবল এই ৬টি ইভেন্টে অংশ নিবে বলে আয়োজকরা জানিয়েছে।

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares
error: Content is protected !!