| |

গুইমারায় আন্তর্জাতিক অভিবাসন দিবস উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা

প্রকাশিতঃ 6:22 pm | December 18, 2017

আব্দুর রহিম, জেলা প্রতিনিধি খাগড়াছড়ি: সোমবার (১৮ ডিসেম্বর) সকাল ১০টায় আন্তর্জাতিক অভিবাসী দিবস উপলক্ষে গুইমারা মডেল হাই স্কুলের প্রধান গেইট থেকে অভিবাসী যেখানে, টেকসই উন্নয়ন সেখানে এই শ্লোগানকে সামনে রেখে একটি র‌্যালি বের হয়।

র‌্যালিটি গুইমারা বাজারের প্রধান সড়ক প্রদক্ষিণ করে উপজেলা ভবনের মিলনায়তনে এসে আলোচনা সভা করা হয়।

আলোচনা সভায় সভাপতির বক্তব্যে উপজেলা নির্বাহী অফিসার পঙ্কজ বড়ুয়া বলেন, সরকার আন্তর্জাতিক অভিবাসী দিবসটি খুব গুরুত্বের সাথে পালন করছেন,কারণ মানুষ বিদেশে পাড়ি দেন উন্নত পরিবার গঠনের লক্ষ্যে কিন্তু যদি অবৈধ পদে পাড়িদেন তাহলে আপনার জন্য আপনার পরিবার সম্পূর্ণ ধ্বংসের মুখে গিয়ে দাঁড়াবে।

অবৈধ পথে যাওয়ার কারণে আপনাকে আটক করে মুক্তিপণ দাবি করবে, জেলেও যেতে পারেন। তাই বৈধ পথে বিদেশ পাড়ি দেয়ার জন্য তিনি সকলকে পরামর্শ দেন।

তিনি আরোও বলেন সরকারের সৎ চিন্তা চেতনার ফলে টেকসই উন্নয়ন সম্ভব হচ্ছে। সরকার যাতে আরো জাঁকজমক ভাবে এই দিবসটি পালন করতে পারে এজন্য সকলের একান্ত সহযোগিতায় কামনা করেণ।

সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন গুইমারা মডেল হাই স্কুলের প্রধান শিক্ষক শুশিল রঞ্জন পাল, গুইমারা সদর ইউপি চেয়ারম্যান মেমং মারমা, হাফছড়ি ইউপি চেয়ারম্যান চাইথোয়াই চৌধুরী, গুইমারা দাখিল মাদ্রাসার সুপার মাওলানা জয়নাল আবেদীন, মুক্তিযোদ্ধা কমান্ডার ম্রাসাথোয়াই মগ, মুক্তিযোদ্ধা কৈংক্য মারমা রাখাল মজুমদার, মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডারের সদস্যবৃন্দসহ আরো অনেকে।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।