| |

মোটরসাইকেল দুর্ঘটনায় বৃদ্ধা মহিলার মৃত্যুতে মামলা

প্রকাশিতঃ 2:39 pm | December 18, 2017

ওমর ফারুক সুমন, হালুয়াঘাট : অবশেষে হালুয়াঘাটে মোটর সাইকেল দুর্ঘটনায় আহত বৃদ্ধ মহিলাটির মৃত্যুতে চালক আশিক (১৯) ও গাড়ির মালিকসহ দুইজনের বিরুদ্ধে হালুয়াঘাট থানায় ২৭৯, ৩০৪ ধারায় মামলা রুজো হয়েছে।

মামলার এজাহারে প্রকাশ, পাগলপাড়া গ্রামের রুহুল আমিন ডাক্তারের পুত্র আশিক ভাড়া করে নেয়া একটি টিভিএস মেট্রো প্লাস মোটরসাইকেল ( যার ইঞ্জিন নং-CFICH1117490, চ্যাসিস নং-MD625CF11HIC44947) বে-পরোয়াভাবে চালিয়ে ভিক্ষুক ছবুরন নেছাকে সজোরে চাপ দেয় এবং পাকা রাস্তার উপর দিয়া কিছুদুর ছেচড়াইয়া নিয়া যায়। অতঃপর গাড়িটি রেখে পালিয়ে যায় বলে মামলার সুত্রে জানা যায়।

ঘটনাটি ঘটে ১৬ ডিসেম্বর সকাল এগারোটার দিকে। গুরুতর আহতবস্থায় তাকে তাৎক্ষনিকভাবে স্থানীয়রা উদ্ধার করে হালুয়াঘাট স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্যে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। অতঃপর ময়মনসিংহ যাওয়ার পথে ফুলপুর নামক স্থানে দুপুর আনুমানিক সাড়েবারোটার দিকে ঐ মহিলা মারা যায়।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares
error: Content is protected !!