| | বুধবার, ৭ই কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ, ২৪শে সফর, ১৪৪১ হিজরী |

ঝালকাঠিতে বিএনপি’র প্রতিবাদ সমাবেশে পুলিশের বাঁধা

প্রকাশিতঃ ১২:২৫ পূর্বাহ্ণ | ডিসেম্বর ১৪, ২০১৭

ঝালকাঠি প্রতনিধি : দেশের বর্তমান পরিস্থিতিতে নিত্য প্রয়োজনীয় পন্যের দ্রব্যমূল্য উর্দ্ধগতি ও বিদ্যুতের দাম বাড়ায় ঝালকাঠিতে জেলা বিএনপি ও তার অঙ্গ সংগঠনের পূর্ব নির্ধারিত প্রতিবাদ সমাবেশে পুলিশের বাঁধা।

নিত্যপয়োজনীয় দ্রব্যমূল্য’র উর্ধ্বগতি ও বিদ্যুতের দাম বৃদ্ধির প্রতিবাদে জেলা বিএনপি’র নেতৃবৃন্দ  ১৩ ডিসেম্বর বুধবার সকাল ১০.৩০ টায় পোস্টঅফিস রোডস্থ দলীয় কার্যালয়ের ভিতরে প্রতিবাদ সমাবেশ করে। সংক্ষিপ্ত এ সমাবেশে বক্তব্য রাখেন জেলা বিএনপির সভাপতি মোস্তফা কামাল মন্টু, সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম নুপুর, জেলা সহসভাপতি সাবেক কমিশনার মো. রুস্তুম আলী চাষী, সাংগঠনিক সম্পাদক মেহেদী হাসান খান বাপ্পি,যুবনেতা রবিউল হোসেন তুহিন, আনিচুর রহমান তাপু, জাহিদ হোসেন,কিবরিয়া তালুকদার, মোঃ ফারুখ হোসেন প্রমুখ।

সমাবেশ চলাকালিন সময়ে ঝালকাঠি থানার ইন্সপেক্টর অপারেশন কালাম এর নেতৃত্বে পুলিশ অফিসের ভিতরে প্রবেশ করে সমাবেশ বন্ধ করতে বাধ্য করে। এ প্রসঙ্গে ইন্সপেক্টর কালাম জানান, সমাবেশের অনুমতি না থাকায় সমাবেশ পন্ড করা হয়েছে।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares