| |

তেঁতুলিয়ায় বাস-ট্রাক সংর্ঘষে শিশুসহ নিহত ২, আহত ১০

বাংলাদেশের জনপ্রিয় ও সর্বশেষ খবর পেতে আ্যপসটি ইনস্টল করুন

প্রকাশিতঃ 8:14 pm | December 13, 2017

পঞ্চগড় থেকে এন এ রবিউল হাসান লিটন : পঞ্চগড় তেঁতুলিয়া মহা-সড়কে বাস-ট্রাক সংর্ঘষে শিশুসহ ২জন নিহত এবং ১০ জন আহত হয়েছে। নিহতরা হলেন ইমন (৩) ও আমিরুল ইসলাম (২৫)। তেঁতুলিয়া উপজেলার বুড়াবুড়ি ইউনিয়নের মান্দুল পাড়া নামক স্থানে এই দূর্ঘটনাটি ঘটে।
বুড়াবুড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তারেক হোসেন জানান, মান্দুল পাড়ায় মহা-সড়কের পাশে এশটি ট্রাক (ঢাকা মেট্রো- ট-১৮-৮১৮২) ইট আনলোড করে ঘুরানোর সময় তেঁতুলিয়া থেকে ছেড়ে আসা পঞ্চগড়গামী জাহিন এন্টারপ্রাইজ (ঢাকা মেট্র- জ-১৪-০৬১৫) নামে বাসটি ট্রাকের পিছনের দিক ধাক্কা দেয়।
ঘটনা স্থলে একজনসহ চিকিৎসাধীন অবস্থায় আরো একজন নিহতের ঘটনা নিশ্চিত করেছেন তেঁতুলিয়া হাইওয়ের সাব ইন্সপেক্টর সেলিম।
নিহত ইমন শালবাহান হাট ইউনিয়নের শালবাহান রোড এর খুটাগছ গ্রামের বিল্লাল হোসেনের ছেলে। অপরদিকে, ট্রাকের লেভার আমিরুল ইসলাম (২৫) বাস-ট্রাক সংর্ঘষে আহত হয়ে পঞ্চগড় সদর হাসপাতাল থেকে রংপুরে উন্নত চিকিৎসার জন্য নেওয়ার পথে মারা যায়। নিহত আমিরুল ইসলাম ভজনপুর ইউনিয়নের ডাঙ্গাপাড়া গ্রামের মৃত চন্টু মোহাম্মদের ছেলে।

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares
error: Content is protected !!