| |

গৌরীপুরে শ্রেণী কক্ষে শিশুকে ধর্ষণের চেষ্টা

প্রকাশিতঃ 9:31 pm | December 12, 2017

মজিবুর,গৌরীপুর (ময়মনসিংহ) প্রতিনিধি : শ্রেণী কক্ষে আট বছরের শিশুকে একা পেয়ে ধর্ষণের চেষ্টা চালায় স্থানীয় বাবুল মিয়া (২৫) নামে এক লম্পট যুবক। এসময় ওই শিশুটির ডাক চিৎকারের স্কুলের শিক্ষার্থী ও দপ্তরি এগিয়ে আসলে ঘটনাস্থল থেকে দ্রুত পালিয়ে যায় ধর্ষণের চেষ্টাকারী ওই যুবক।

ঘটনাটি এলাকায় জানাজানি হওয়ার পর বিচারের দাবিতে স্কুলের শিক্ষক-শিক্ষার্থীসহ স্থানীয় লোকজন সোচ্চার হন। ময়মনসিংহের গৌরীপুর উপজেলার রামকৃষ্ণপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শ্রেণী কক্ষে রবিবার (১০ ডিসেম্বর) সকাল নয়টার দিকে এ ঘটনাটি ঘটে।

জানা গেছে, ঘটনার দিন সকালে এ স্কুলের দ্বিতীয় শ্রেণীর ওই ছাত্রী প্রতিদিনের মত স্কুলে এসে শ্রেনী কক্ষে একা অবস্থান করছিল। এ সুযোগে রামকৃষ্ণপুর গ্রামের লাল মিয়ার পুত্র বাবুল মিয়া ওই শিশুকন্যাকে জোরপূর্বক ধর্ষণের চেষ্টা চালায়। একপর্যায়ে শিশুটির আত্মচিৎকারে স্কুলের আশেপাশে থাকা শিক্ষার্থী ও দপ্তরি ঘটনাস্থলে ছুটে আসতেই লম্পট যুবক দ্রুত পালিয়ে যায়।

উল্লেখ্য এ ঘটনার সময় স্কুলে কোন শিক্ষক উপস্থিত ছিলেন না। এদিকে ঘটনার পর শিশুটি বাড়িতে গিয়ে উক্ত ঘটনা তার মাকে জানালে ওইদিনই তিনি স্কুলে হাজির হয়ে শিক্ষকদের নিকট এর বিচার দাবি করেন। পরদিন বিকেলে স্কুলের শিক্ষক-শিক্ষার্থী ও স্থানীয় গণ্যমান্য লোকজন উল্লেখিত লম্পট যুবকের বিচারের দাবিতে একটি রেজুলেশন তৈরী করেন।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক ফারুক হোসেন সাংবাদিকদের নিকট এ ঘটনার সত্যতা স্বীকার করেছেন। স্থানীয় লোকজন জানান, লম্পট যুবক বাবুল ইতিপূর্বে গ্রামে বেশ কয়েকটি এরকম ঘটনায় জড়িত থাকার অভিযোগে সালিস-দরবারে তাকে জরিমানা করা হয়েছিল।

গৌরীপুর থানার এস আই জাহাঙ্গীর হোসেন জানান, ঘটনাটি জানার পর সোমবার বিকেলে ঘটনাস্থল পরিদর্শন করে এ বিষয়ে সত্যতা পাওয়া যায়। ওই যুবকের বিরুদ্ধে ভোক্তভোগী পরিবারকে থানায় লিখিত অভিযোগ দায়ের করতে বলা হয়েছে।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares