| |

চিতলমারীতে তথ্য অধিকার আইন-২০০৯ বিষয়ক জনঅবহিতকরণ সভা অনুষ্ঠিত

প্রকাশিতঃ 6:31 pm | December 11, 2017

বিভাষ দাস, বাগেরহাট প্রতিনিধি : চিতলমারীতে উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা নির্বাহী কর্মকর্তার সভাপতিত্বে উপজেলা মিলনায়তনে তথ্য অধিকার আইন-২০৯ বিষয়ক জনঅবহিতকরণ সভা অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভূইয়া মোঃ আতাউর রহমান, পরিচালক (প্রশাসন), তথ্য কমিশন, বাংলাদেশ।

১১ ডিসেম্বর সকাল সাড়ে ১০টায় উপজেলা মিলনায়তনে উপজেলা প্রশাসনের আয়োজনে তথ্য অধিকার আইন-২০০৯ বিষয়ক জনঅবহিতকরণ সভা অনুষ্ঠিত হয়। সভায় বাংলাদেশ তথ্য কমিশনের পরিচালক (প্রশাসন) ভূইয়া মোঃ আতাউর রহমান প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

সভপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ আবুসাঈদ, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চিতলমারী উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি মোঃ বাবুল হোসেন খান, এছাড়া অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি সুখময় ঘরামী, ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত), শেরেবাংলা ডিগ্রী কলেজের অধ্যÿ মোহসীন রেজা, সরকারী বঙ্গবন্ধু মহিলা মহা বিদ্যালয়ের অধ্যÿ বাবুল মিয়া, সাত ইউনিয়নের চেয়ারম্যানবৃন্দ, মাধ্যমিক শিÿক সমিতির সভাপতি ও সাধারণ সম্পাদক, সকল মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিÿক ও সহকারী শিÿকবৃন্দ, প্রাক্তন ছাত্রলীগ সভাপতি শহীদুল ইসলাম লিটন মুন্সী, ছাত্রলীগ সভাপতি আনন্দলাল দত্ত, মুক্তিযোদ্ধা নেতৃবৃন্দ, বিভিন্ন টেলিভিশন ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ, উপজেলা প,প কর্মকর্তাসহ সরকারী ও আধাসরকারী অফিসের অফিসারবৃন্দ।

প্রধান অতিথি তার বক্তব্যে বিভিন্ন অধিদপ্তর ও ইউনিটের তথ্য জনগণের নিয়মতান্ত্রিকভাবে জানার যে অধিকার রয়েছে এবং সংশিøষ্ট দপ্তর যে তথ্য গুলো দিতে বাধ্য সে সম্পর্কে বি¯Íারিত আলোচনা করেন।
সভাটি পরিচালনা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আবুসাঈদ।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।