| |

চাঁপাইনবাবগঞ্জে বিপিএল খেলাকে ঘিরে চলছে জমজমাট জুয়ার আসর

প্রকাশিতঃ 11:08 am | December 11, 2017

ফয়সাল আজম অপু , চাঁপাইনবাবগঞ্জ থেকেঃ বাংলাদেশ প্রিমিয়ার লীগ (বিপিএল) ক্রিকেটকে ঘিরে চলছে রমরমা জুয়া খেলা। সারা দেশের ন্যায় চাঁপাইনবাবগঞ্জ জেলায় চলছে জুয়ার জমজমাট আসর।
চাঁপাইনবাবগঞ্জ জেলার সদর উপজেলার একটি সিন্ডিকেট প্রায় ২০ টি স্পট নিয়ন্ত্রন করে চালিয়ে যাচ্ছে বিপিএল জুয়ার আসর।খেলা শুরু হওয়া থেকে শেষ হওয়া অবধি চলে এই জুয়ার বেটিং। টস, হার-জিত, ওভারে কত রান হবে, কয়টা ছক্কা হবে, উইকেট পড়া ইত্যাদি ব্যাপারে লক্ষ লক্ষ টাকার বেট ধরা হয়। কোন খেলোয়াড় কত রান করবে বা কত উইকেট পাবে এ ব্যাপারেও চলে বেটিং।
চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার শান্তি মোড়, আরামবাগ, শিবতলা, হুজরাপুর, আলিনগর, মহাডাংগা, বটতলাহাট, নতুনহাট, বালুবাগান, হরিপুর বোর্ডঘর, বারঘরিয়া, মহারাজপুর, রামচন্দ্রপুরহাট, নয়াগোলা,  শিমুলতলা, বালিয়াডাংগা, আমনুরা, বালুগ্রাম মোড়, মহিপুরসহ আরও কিছু স্পটে বসে জমজমাট বিপিএল জুয়ার আসর। খেলা শুরু হবার আধা ঘন্টা আগে শুরু হয় জুয়াড়ীদের কার্যক্রম। আর এসকল স্পট নিয়ন্ত্রন করছে চাঁপাইনবাবগঞ্জ মাছ বাজারের একটি সিন্ডিকেট।
এই জুয়ার আসরকে পুঁজি করে প্রতিদিন লক্ষ লক্ষ টাকা হাতিয়ে নিচ্ছে মাছ বাজারের এই চক্রটি। নির্ভরযোগ্য সূত্রে জানা যায়, মাছ বাজার চক্রটি আইপিএল সহ যেকোন খেলায় বেটিং জুয়া চালায়।সিন্ডিকেট চক্রের এক হোতা নাম প্রকাশ না করার শর্তে বলেন, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে ম্যানেজ করে তারা এই জুয়ার আসর চালিয়ে যাচ্ছেন।

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares
error: Content is protected !!