| |

কাল ভোলা যাবেন স্বরাষ্ট্রমন্ত্রী

বাংলাদেশের জনপ্রিয় ও সর্বশেষ খবর পেতে আ্যপসটি ইনস্টল করুন

প্রকাশিতঃ 8:20 pm | December 08, 2017

নিউজ ডেস্ক :ভোলার লালমোহন ও তজুমদ্দিনে নবনির্মিত থানা ভবন উদ্বোধনে আগামীকাল শনিবার ভোলা যাবেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন এমপি। ঢাকা থেকে লঞ্চযোগে শনিবার সকালে তিনি লালমোহন পৌঁছাবেন।

সকাল সাড়ে ১০টায় লালমোহন থানার নবনির্মিত থানা ভবন উদ্বোধন করবেন এবং বেলা ১১টায় লালামোহন উপজেলা আওয়ামী লীগ আয়োজিত জনসভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন। বিকাল ৩টায় তজুমদ্দিন থানার নবনির্মিত ভবন উদ্বোধন ও সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্য দেবেন।

বিকালে ৪টায় হেলিকপ্টারযোগে ঢাকার উদ্দেশ্যে রওনা দেবেন স্বরাষ্ট্রমন্ত্রী।

এর আগে গত মাসে স্বরাষ্ট্রমন্ত্রী এ দুটি উপজেলায় সফর করার কথা থাকলেও দুর্যোগপূর্ণ আবহাওয়ার কারণে সফরটি বাতিল করা হয়।

স্বরাষ্ট্রমন্ত্রীর আগমন উপলক্ষে লালামোহন ও তজুমদ্দিন উপজেলায় ব্যাপক প্রস্তুতি গ্রহণ করা হয়েছে। মন্ত্রীকে শুভেচ্ছা জানিয়ে নির্মাণ করা হয়েছে প্রায় শতাধিক তোরণ। গত এক সপ্তাহ ধরে আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা প্রস্তুতিমূলক সভা করে আসছেন। এক কথায় পুরো উপজেলায় এখন সাজসাজ রব বিরাজ করছে।

মন্ত্রীর আগমনকে কেন্দ্র করে ভোলা-৩ (লালামোহন-তজুমদ্দিন) আসনের সংসদ সদস্য নুরুন্নবী চৌধুরী শাওন গত কয়েক ধরে এলাকায় অবস্থান করছেন।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares
error: Content is protected !!