| |

ঝিনাইদহে সাড়ে ৭’শ বোতল ফেনসিডিলসহ অাটক-২

প্রকাশিতঃ 8:00 pm | December 08, 2017

সুমন মালকার, ঝিনাইদহ : ঝিনাইদহ সদর উপজেলার বর্ষা ফিলিং স্টেশনের সামনে থেকে সাড়ে ৭’শ বোতল ফেনসিডিলসহ সফি মোল্লা (৩৭) ও সজিব হোসেন (১৮) নামে দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে গোয়েন্দা পুলিশ।

বৃহস্পতিবার রাতে তাদের আটক করা হয়। আটককৃত সফি মোল্লা সদর উপজেলার প্রতাপপুর গ্রামের মৃত আব্দুল আলীম মোল্লা ছেলে ও সজিব হোসেন একই এলাকার ইব্রাহিম প্রধানের ছেলে। ঝিনাইদহের অতিরিক্ত পুলিশ সুপার আজবাহার আলী শেখ জানান, গোপন সংবাদের ভিত্তিতে তারা জানতে পারে ঝিনাইদহ থেকে কুষ্টিয়ায় মাদকদ্রব্য পাচার করা হচ্ছে।

এমন গোপন সংবাদের ভিত্তিতে গোয়েন্দা পুলিশের পরিদর্শক শেখ হাফিজুর রহমানের নেতৃত্বে এস আই মকলেচুর রহমান, সেলিম রেজা, এ এস আই সোহেল শেখ, ওবাইদুর রহমান সেখানে অভিযান চালায়।

এ সময় ঝিনাইদহ-কুষ্টিয়া মহাসড়কের বর্ষা ফিলিং স্টেশনের সামনে থেকে সাড়ে ৭’শ বোতল ফেনসিডিলসহ সফি মোল্লা ও সজিব হোসেন নামে দুই মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। জব্দ করা হয় বহনকারী পিকআপ ভ্যানটি। আটককৃতরা দীর্ঘদিন ধরে মাদক ব্যবসা করে আসছিল বলে জানিয়েছে পুলিশ।

 


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares
error: Content is protected !!