| |

কালিহাতীতে বিদায় ও সংবর্ধনা

প্রকাশিতঃ 10:10 pm | December 06, 2017

ষ্টাফ রিপোর্টার : টাঙ্গাইলের কালিহাতী উপজেলার বড় ইছাপুর প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও বীর মুক্তিযোদ্ধা শামছুল আলমের অবসর জনিত বিদায় ও বিদ্যালয়ের সভাপতি এমএ রাজ্জাক জেলার শ্রেষ্ঠ সভাপতি নির্বাচিত হওয়ায় তাকে সংবর্ধনা দেওয়া হয়েছে।

এ উপলক্ষে বুধবার (৬ ডিসেম্বর) সকালে কালিহাতীর বড় ইছাপুর বিদ্যালয় প্রাঙ্গণে বিদায় ও সংবর্ধনা অনুষ্ঠানের উদ্বোধন করেন, কালিহাতী উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলার পরিষদের চেয়ারম্যান মোজহারুল ইসলাম তালুকদার।

বিশেষ অতিথি ছিলেন, টাঙ্গাইল জেলা পরিষদের সদস্য ও কালিহাতী উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ইঞ্জিনিয়ার মো. লিয়াকত আলী, কালিহাতী সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার মাসুদুর রহমান মনির, উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার সামছুল হক প্রমুখ।

কালিহাতী উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান আনোয়ার হোসেন মোল্লা সভাপতিত্ব করেন।

এ সময় বিদ্যালয়ের সকল ছাত্র-ছাত্রী, শিক্ষকবৃন্দ ও এলাকার গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।