| |

“যুবদের জাগরণ,বাংলাদেশের উন্নয়ন”

প্রকাশিতঃ 2:53 pm | December 03, 2017

সাতক্ষীরা প্রতিনিধি : যুবদের জাগরণ,বাংলাদেশের উন্নয়ন” এই শ্লোগান সামনে রেখে জননেত্রী শেখ হাসিনা’র ডিজিটাল বাংলাদেশ গড়ার লক্ষ্যে সাতক্ষীরার তালা উপজেলায় শিক্ষিত বেকার যুব ও যুব নারীদের অস্থায়ী কর্মসংস্থানের লক্ষ্যে সরকারের অগ্রাধিকারভুক্ত প্রকল্প “ন্যাশনাল সার্ভিস কর্মসূচির ৬ষ্ঠ পর্বের শুভ উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে।
রবিবার (৩ ডিসেম্বর) সকালে তালা উপজেলা পরিষদ চত্বরে ও প্রশাসনের আয়োজনে “ন্যাশনাল সার্ভিস কর্মসূচির” আনুষ্ঠানিকভাবে প্রধান অতিথি হিসেবে  উদ্বোধন করেন সাতক্ষীরা-১ (তালা-কলারোয়া) আসনের সংসদ সদ্য এ্যাড. মুস্তফা লূৎফুল্লাহ। তালা উপজেলা নির্বাহী অফিসার মোঃ ফরিদ হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন তালা উপজেলা পরিষদ চেয়ারম্যান ঘোষ সনৎ কুমার ও সাতক্ষীরা যুব উন্নয়ন অধিদপ্তরের সহকারী পরিচালক আব্দুল কাদের।
তালা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও উপজেলা ছাত্রলীগের সভাপতি সরদার মশিয়ার রহমানের পরিচালনায় অনুষ্ঠানে আরো ক্তব্য রাখেন তালা সরকারী কলেজের অধ্যক্ষ প্রফেসর গোলাম মোস্তফা, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান জেবুন্নেছা খানম, তালা থানার অফিসার ইনচার্জ  মোঃ হাসান হাফিজুর রহমান, মহিলা কলেজের অধ্যক্ষ মোঃ আব্দুর রহমান, শহীদ মক্তিযোদ্ধা কলেজের অধ্যক্ষ এনামুল ইসলাম, জেলা আ’লীগের উপ-প্রচার সম্পাদক ও তালা প্রেসক্লাবের সভাপতি প্রণব ঘোষ বাবলু, তালা সদর ইউনিয়নের চেয়ারম্যান সরদার জাকির হোসেন, নগরঘাটা ইউপি চেয়ারম্যান মোঃ কামরুজ্জামান লিপু, উপজেলা যুব উন্নয়ন অফিসার ওবায়দুল হক হাওয়াদার এবং উপজেলা উপজেলা জামে মসজিদের  ইমাম মাওঃ তৌহিদুল ইসলাম প্রমুখ।

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares
error: Content is protected !!