| |

মান্দায় পূজা উদযাপন পরিষদের দ্বি-বার্ষিক সম্মেলন

বাংলাদেশের জনপ্রিয় ও সর্বশেষ খবর পেতে আ্যপসটি ইনস্টল করুন

প্রকাশিতঃ 10:44 pm | December 01, 2017

নওগাঁ প্রতিনিধি : শুক্রবার বেলা সাড়ে ১১টার দিকে নওগাঁর মান্দা উপজেলার প্রসাদপুর রাধা-গোবিন্দ মন্দির চত্বরে বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ মান্দা উপজেলা কমিটির দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ মান্দা উপজেলা শাখার আহবায়ক প্রবীণ কুমার দাসের সভাপতিত্বে সম্মেলনে প্রধান অতিথি ছিলেন, বস্ত্র ও পাটমন্ত্রী মুহা. ইমাজ উদ্দিন প্রামানিক এমপি।

অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, পূজা উদযাপন পরিষদ কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি ও হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্টের ট্রাস্টি অনিল চন্দ্র সরকার, পূজা উদযাপন পরিষদ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক তাপস কুন্ডু, পূজা উদযাপন পরিষদ কেন্দ্রীয় কমিটির প্রচার সম্পাদক সাগর হালদার, পূজা উদযাপন পরিষদ নওগাঁ জেলা শাখার সভাপতি নির্মল কৃষ্ণ সাহা, সাধারণ সম্পাদক বিভাষ মজুমদার গোপাল, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ফয়সাল আহমেদ, উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোল্লা এমদাদুল হক, সাধারণ সম্পাদক সরদার জসিম উদ্দিন, থানার অফিসার ইনচার্জ মোঃ আনিছুর রহমান, সিপিবি কেন্দ্রীয় কমিটির সদস্য ডা. ফজলুর রহমান, পূজা উদযাপন পরিষদ মান্দা উপজেলা শাখার সদস্য সচিব অনুপ কুমার মহন্ত, যুগ্ম আহবায়ক নিরঞ্জন বাগচি নিরু প্রমুখ।

সম্মেলনে মন্ত্রী ইমাজ উদ্দিন প্রামানিক বলেন, সন্ত্রাস ও জঙ্গিবাদ দমনে আওয়ামীলীগ সরকারের বর্তমান প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার সাফল্য অস্বীকার করবে না ইতিহাস। সাম্প্রদায়িক সম্প্রীতি রক্ষা করে সঠিকভাবে দেশ পরিচালনার ক্ষেত্রেও এ সরকারের ঈর্ষণীয় সাফল্যের সাক্ষ্য দেবে ইতিহাস। বঙ্গবন্ধুর স্বপ্নের বাংলাদেশ গড়তে বর্তমান সরকার সর্তক থেকে উন্নয়নের ভিশন বাস্তবায়নের পথ ধরে হাঁটছে।

মন্ত্রী আরও বলেন, সুযোগ পেলেই দেশের সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্ট করতে মাথা চাড়া দিয়ে উঠছে মৌলবাদী শক্তি। রোহিঙ্গা সমস্যা সমাধানের লক্ষ্যে পোপের বাংলাদেশ সফরের সময় এক খ্রীষ্টান ফাদার অপহরণের ঘটনা এসব অপতৎপরতা থেকে বিচ্ছিন্ন কোনো ঘটনা নয়। সব ধর্মাবলম্বীদের পরস্পর সহাবস্থান করে সহিঞ্চতার সঙ্গে দেশের শান্তি-শৃঙ্খলা ও ভাবমূর্তি রক্ষা করতে সকলের প্রতি আহবান জানান তিনি।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares
error: Content is protected !!