| |

চাঁপাইনবাবগঞ্জের নাচোলে নারীর আত্নহত্যা

প্রকাশিতঃ 10:38 pm | November 28, 2017

ফয়সাল আজম অপু , বিশেষ প্রতিনিধিঃ-চাঁপাইনবাবগঞ্জের নাচোলে গলায় ফাঁস দিয়ে এক নারী আত্মহত্যা করেছে। সে উপজেলার নেজামপুর ইউপির দোগাছি বড় মসজিদ পাড়া গ্রামের আব্দুল আজিজের মেয়ে হাজেরা বেগম(হিরা)(২৬)।
পুলিশ ও এলাকাবাসী সুত্রে জানা গেছে , মঙ্গলবার সকাল ৬টার দিকে হাজেরা বেগম ঘুম থেকে উঠে পরিবারের সকল সাংসারিক কাজ শেষ করে খাওয়ার পর আনুমানিক ৮টার দিকে তাঁর নিজ ঘরে ঢুকে। প্রায় দেড় ঘন্টা পেরিয়ে গেলেও হাজেরা ঘর থেকে বের হচ্ছেনা, ঘর থেকে বের হতে হাজেরার দেরী দেখে তাঁর ভাবি হাজেরাকে ডাক দেয়। কিন্তু হাজেরার কোন সাড়া না পেয়ে পরিবারের লোকজন হাজেরার ঘরে প্রবেশ করতেই দেখে হাজেরা ঘরের তীরের সাথে  নিজের ওড়না গলায় পেঁচিয়ে আত্মহত্যা করেছে। পরে পরিবারের লোকজন নাচোল থানা পুলিশ কে খবর দেয়।
এ বিষয়ে নাচোল থানার ওসি (তদন্ত ) জাহাঙ্গীর আলম জানান, মৃত হাজেরা বেগম একজন স্বামী পরিত্যক্তা নারী। সে দীর্ঘদিন ধরে মানসিক রোগে ভুগছিল। এ ব্যাপারে নাচোল থানায় একটি ইউডি মামলা হয়েছে বলে জানান।

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares
error: Content is protected !!