| |

ঝিনাইদহে কৃষকদের মাঝে বিনামুল্যে ধান বীজ বিতরণ

বাংলাদেশের জনপ্রিয় ও সর্বশেষ খবর পেতে আ্যপসটি ইনস্টল করুন

প্রকাশিতঃ 10:58 pm | November 23, 2017

ষ্টাফ রিপোর্টার : ঝিনাইদহে সাড়ে ৬’শ কৃষকদের মাঝে বিনামুল্যে জিংক সমৃদ্ধ ধান বীজ বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে সদর উপজেলার হরিশংকরপুর ইউনিয়নরে বাদামতলা বাজারে এ ধান বীজ বিতরণ করা হয়।

হরিশংকপুর ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল্লাহ আল মাসুম এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক জাকির হোসেন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা শাম্মী ইসলাম, সদর উপজেলা কৃষি কর্মকর্তা ড.খান মোঃ মনিরুজ্জামান, হারভেস্ট প্লাস বাংলাদেশ এর এআরডিও কৃষিবিদ মুজিবুর রহমান, উন্নয়ন ধারা’র নির্বাহী পরিচালক শহিদুল ইসলাম।

এসময় উপস্থিত ছিলেন উন্নয়ন ধারার প্রকল্প পরিচালক প্রফুল্ল কুমার, হারভেস্ট প্লাস বাংলাদেশ এর ডাটা ম্যানেজমেন্ট অফিসার তানভীর আহম্মেদ রনি। অনুষ্ঠান পরিচালনা করেন উন্নয়ন ধারার কো-অর্ডিনেটর সাইফুল ইসলাম। পরে হারভেস্ট প্লাস বাংলাদেশ এর সহযোগিতায় উন্নয়ন ধারার আয়োজনে ওই এলাকার সাড়ে ৬’শ কৃষকদের মাঝে ৩ কেজি করে জিংক সমৃদ্ধ ব্রি-ধান-৬২ ও ৭৪ এর বীজ বিতরণ করা হয়।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares
error: Content is protected !!