| |

কেন্দুয়ায় বন্যায় ক্ষতিগ্রস্ত কৃষকদের মাঝে বিনামূলে সার বীজ বিতরণ

বাংলাদেশের জনপ্রিয় ও সর্বশেষ খবর পেতে আ্যপসটি ইনস্টল করুন

প্রকাশিতঃ 7:40 pm | November 19, 2017

কেন্দুয়া (নেত্রকোনা) প্রতিনিধি : বন্যায় ক্ষতিগ্রস্থ কৃষকদের মাঝে সার, বীজ বিতরণ করা হয়েছে। সার, বীজের সঙ্গে দেয়া হয়েছে প্রত্যেককে নগদ ১ হাজার টাকা। কৃষক ও কৃষি পুর্ণবাসন আওতায় ববিবার কৃষকদের হাতে নগদ টাকা বিনামূলে বীজ ও সার তুলে দিয়ে এ কর্মসূচীর উদ্ভোধন করেন, মৎস্য ও প্রাণী সম্পদ মন্ত্রণালয় সর্ম্পকিত সংসদের স্থায়ী কমিটির সদস্য নেত্রকোনা-০৩, আসনের এমপি ইফতিকার উদ্দিন তালুকদার পিন্টু।

এ সময় উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোফাজ্জল হোসেন ভূঞা, মহিলা ভাইস চেয়ারম্যান জাহানারা রোজি, সহকারী কমিশনার (ভূমি) শিরিন সুলতানাসহ বিভিন্ন বিভাগীয় কর্মকর্তা, জনপ্রতিনিধি ও দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

উপজেলা কৃষি কর্মকর্তা চন্দন কুমার মহাপাত্র জানান, ক্ষতিগ্রস্ত মোজাফরপুর, চিরাং, কান্দিউড়া, নওপাড়া, বলাইশিমুল, আশুজিয়া ও পাইকুড়া ইউনিয়নের ৩ হাজার কৃষক এ কর্মসূচীর আওতায় এসেছে। তারা প্রত্যেকেই ৫ কেজি ব্রি ধান ২৮, ৩০ কেজি সার ও নগদ ১ হাজার টাকা করে পাচ্ছেন।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares
error: Content is protected !!